নারায়ণগঞ্জে মোটর মেকানিককে পিটিয়ে হত্যা

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:১৬, ফেব্রুয়ারি ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৬, ফেব্রুয়ারি ১৫, ২০২০

 

Narayanjang

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শুভ (১৮)নামে এক মোটর মেকানিককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে শিমরাইল উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শুভ শিমরাইল উত্তরপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ীর ভাড়াটিয়া আব্দুর রবের ছেলে। সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পূর্বপাড়ের সাজেদা হাসপাতাল সংলগ্ন একটি গ্যারেজে মোটর মেকানিক হিসেবে কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানান,  শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে গ্যারেজ থেকে বাসায় যাচ্ছিলেন শুভ। এসময় শিমরাইল উত্তরপাড়া স্বর্ণকারের বাড়ির পেছনে গলির রাস্তায় কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে।  তাকে একা পেয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সাজেদা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মারিয়া ও আতিক নামে দুজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, আগের ঝগড়ার জেরে শুভকে মারধর করে স্থানীয় কয়েক যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে।

/এমআর/

লাইভ

টপ