ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যা

Send
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪৫, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৯, ফেব্রুয়ারি ১৭, ২০২০

পিটিয়ে হত্যাবাগেরহাটের কচুয়ায় গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি (৩৭) নিহত হয়েছেন। এলাকাবাসীর দাবি, নিহত ব্যক্তি ডাকাত ছিল। সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোর রাতে কচুয়া উপজেলার বারইখালি গ্রামে সোমেদ হাওলাদারের বাড়ির কাছে এঘটনা ঘটে। এসময় দুই গ্রামবাসী আহত হয়েছেন।

আহতরা হলেন, বারইখালি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৬)। পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী জানান, সোমবার ভোর রাতে কচুয়া উপজেলার বারইখালি গ্রামে সোমেদ হাওলাদারের বাড়িতে ৫/৬ জনের একটি ডাকাত দল হানা দিয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ অর্থসহ মালামাল নিয়ে পালিয়ে যায়। এসময় বাড়ির লেকজনের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে একজনকে ধরে ফেলে। এসময় ধস্তাধস্তিতে এলাকার দুই জন আহত হন। পরে এলাকাবাসী ওই ডাকাতকে গণপিটুনি দেয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত ওই অজ্ঞাত ডাকাতকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) ওবদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কচুয়া থানার ওসি (তদন্ত) সর্দার ইকবাল হোসেন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিচয় জানতে খোঁজখবর নেওয়া হচ্ছে।

 

/এফএস/

লাইভ

টপ