দুই ট্রাকের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫৬, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১০, ফেব্রুয়ারি ১৭, ২০২০

দুর্ঘটনা বগুড়ার শাজাহানপুরে আলু ও রডবোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ময়েন উদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি আলুবোঝাই ট্রাকে ছিলেন। এসময় আহত হয়েছেন আরও দুই জন। রবিবার মধ্যরাতে উপজেলার আড়িয়া বাজার ফুলতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলু ব্যবসায়ী ময়েন উদ্দিন নওগাঁর পত্নীতলা উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত নসিম উদ্দিনের ছেলে। আহতরা হলেন আলুবোঝাই ট্রাকের চালক জুয়েল মিয়া (৩২) ও হেলপার বিলাস (২৭)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশের এসআই জাহিদুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রবিবার রাতে বগুড়া শিবগঞ্জ উপজেলার কিচক স্ট্যান্ড এলাকা থেকে আলু বোঝাই ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। রাত সাড়ে ১২টার দিকে ট্রাক বগুড়ার শাজাহানপুরের আড়িয়া বাজার ফুলতলা এলাকায় পৌঁছে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী রড বোঝাই ট্রাক সেখানে পৌঁছালে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আলু ব্যবসায়ী ময়েন উদ্দিন নিহত হন। আহত ট্রাক চালক জুয়েল ও হেলপার বিলাসকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই জাহিদুল ইসলাম আরও জানান, দুটি ট্রাক জব্দ এবং এ ব্যাপারে শাজাহানপুর থানায় মামলা হয়েছে।

/এফএস/

সম্পর্কিত

লাইভ

টপ