প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৩, ফেব্রুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৭, ফেব্রুয়ারি ১৮, ২০২০

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিকুষ্টিয়ায় এক গৃহবধূকে ধর্ষণের মামলায় বিপ্লব দাস নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিউর রহমান এই রায় ঘোষণা করেন। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ২১ মে রাতে ভেড়ামারা উপজেলার কারিগর পাড়ার মনোরঞ্জন দাসের ছেলে বিপ্লব দাস প্রতিবেশী কুমারের বাড়িতে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণ করে। লোক লজ্জার ভয়ে প্রথমে ভিকটিম কাউকে কিছু বলেননি। পরবর্তিতে ৭ জুন পুনরায় তাকে ধর্ষণের চেষ্টা করলে এলাকাবাসী টের পেয়ে বিপ্লবকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনার পরের দিন স্বামী কুমার বাদী হয়ে ভেড়ামারা থানায় মামলা দায়ের করেন।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম জানান, সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত আসামি বিপ্লব দাসকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড অনাদায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। রায় ঘোষণার পর আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

/এফএস/

লাইভ

টপ