দুপচাঁচিয়ায় ৮ দোকান পুড়ে ছাই

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৬, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৫, ফেব্রুয়ারি ২৯, ২০২০

দুপচাঁচিয়ায় আগুনে পুড়ে যাওয়া দোকানবগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে আগুন লেগে জাতীয় পার্টির কার্যালয়সহ আটটি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে তালোড়া পৌর এলাকার স্টেশন রোডের একটি পেট্রোল বিক্রির দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন পাশের আরেকটি পেট্রোল বিক্রির দোকান ও জাতীয় পার্টির কার্যালয়সহ ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দুপচাঁচিয়া ও কাহালু ইউনিট দ্রুত ঘটনাস্থলে আসে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ফায়ার সার্ভিসের দুপচাঁচিয়া ইউনিটের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে প্রায় ২৫ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন বলেন, ‘অবৈধভাবে নির্মিত পেট্রোল বিক্রির দোকান থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে জেনেছি। শিগগিরই বিস্ফোরক দ্রব্য আইনের আওতায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই পেট্রোল ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন—দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান খান সেলিম, তালোড়া পৌর মেয়র আমিরুল ইসলাম বকুল, থানার ইন্সপেক্টর (তদন্ত) শহীদুল ইসলাম প্রমুখ।

/আইএ/

লাইভ

টপ