চট্টগ্রামে আইসোলেশনে থাকা কিশোরের মৃত্যু

Send
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২২, এপ্রিল ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩২, এপ্রিল ০১, ২০২০

চট্টগ্রামচট্টগ্রাম জেনারেল হাসপাতালে সর্দি, কাশি ও জ্বর নিয়ে  আইসোলেশনে চিকিৎসাধীন এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) সকাল সোয়া ৭টার দিকে ওই কিশোর মারা গেছে বলে জানিয়েছেন হাসপাতালের তত্ত্বাধায়ক ডা. অসীম কুমার নাথ। এর আগে মঙ্গলবার রাতে বিআইটিআইডিতে শ্বাসকষ্টজনিত রোগে এক নারীর মৃত্যু হয়।

ওই কিশোর করোনা আক্রান্ত ছিল কি না জানতে নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। ১৬ বছর বয়সী এই কিশোর এর আগে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। তার জ্বর, সর্দি-কাশি ছিল।

ডা. অসীম কুমার নাথ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘নিউমোনিয়ার উপসর্গ এবং শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার ওই কিশোরকে কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসেন তার বাবা। রাতে তাকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাকে আইসোলেশন ইউনিটে রাখা হয়। পরে বুধবার সকালে ছেলেটি মারা যায়।’

তিনি আরও বলেন, ছেলেটি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছে কিনা তা নিশ্চিত নই। এটি নিশ্চিত হতে তার নমুনা পরীক্ষার জন্য ফৌজদারহাটের বিআইটিআইডিতে পাঠানো হয়েছে। সঙ্গে থাকা তার বাবাকে হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে। তার  নমুনাও সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

/এফএএন/

লাইভ

টপ