ফেনীতে জ্বর-শ্বাসকষ্টে শ্রমিকের মৃত্যু

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৯, এপ্রিল ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:২১, এপ্রিল ০১, ২০২০




 ফেনীতে জ্বর ও শ্বাসকষ্টে গ্রিল কারখানার এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে লোকমান হোসেন রিপন (২৯) নামের ওই শ্রমিকের মৃত্যু হয়।

এ ঘটনায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। ওই বাড়ির প্রতি প্রশাসনের পক্ষ থেকে বাড়তি সতর্ক দৃষ্টি রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকালে ওই যুবকের মৃত্যুর পর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। খবর পেয়ে রাতে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) সেন্টারে পাঠানো হয়েছে।

নিহতের চাচাতো ভাই জাফর আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, পাঁচ দিন আগে লোকমানের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরে সোমবার (৩০ মার্চ) তার স্বজনরা ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে অবস্থানের নির্দেশ দেন। মঙ্গলবার (৩১ মার্চ) রাত থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়, পরে বুধবার (১ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়। রাত ১০টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

 

/টিটি/

লাইভ

টপ