খাবার না থাকায় থানায় হাজির বৃদ্ধা

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫৪, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৬, এপ্রিল ১০, ২০২০

খাবার না থাকায় থানায় হাজির বৃদ্ধা (ছবি: সংগৃহীত)নরসিংদীর মনোহরদীতে খাবার না থাকায় থানায় হাজির হন এক নারী। পরে পুলিশ খাদ্যসামগ্রীসহ ওই নারীকে বাসায় পৌঁছে দেয়। শুক্রবার (১০ এপ্রিল) মনোহরদী থানায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ঘরে খাবার না থাকায় সরাসরি মনোহরদী থানায় চলে আসেন চন্দনবাড়ি চরপাড়া গ্রামের বেগম (৬০)। এ সময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি শোনেন। এরপর তিনি ওই নারীকে খাদ্যসামগ্রী দিয়ে দেন। খাদ্যসামগ্রীসহ ওই নারীকে বাড়িতে পৌঁছানোর ব্যবস্থাও করে পুলিশ।

নরসিংদীতে করোনাভাইরাস মোকাবিলায় অলিগলিতে টহল দেওয়া ছাড়াও মাইকিং করে জনগণকে সতর্ক করছে জেলা পুলিশ। ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন। যেকোনও প্রয়োজনে থানায় ফোন করে সহায়তা নিন। আমরা আপনার প্রয়োজনে চলে আসবো’- মাইকিং করে এমন প্রচারণা চালাচ্ছে পুলিশ।

মাইকিং শুনে থানা থেকে ওই নারীর বাড়ির দূরত্ব কম হওয়ায় তিনি সরাসরি চলে আসেন থানায়। খাদ্যসামগ্রী পেয়ে পুলিশকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘সব পুলিশ যাতে ভালো থাকে, আমি সে দোয়া করি।’

ওসি মো. মনিরুজ্জামান জানান, ‘ওই নারীর বাসা কাছে হওয়ায় মাইকিং শুনে তিনি চলে এসেছেন। এমনিতেও বিভিন্ন জন বিভিন্ন সময় থানায় ফোন করে সাহায্য চাইছেন। আমরা চেষ্টা করছি সহযোগিতার। আমাদের ত্রাণের কোনও বরাদ্দ নেই। থানার ফান্ড থেকেই যতটুকু পারছি অসহায় মানুষকে সাহায্য করছি।’

/এফএস/এমওএফ/

লাইভ

টপ