সাদ এরশাদের সহকারীর করোনা শনাক্ত, ‘পল্লিনিবাস’ লকডাউন

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:২১, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:৩৫, মে ২৫, ২০২০

BT-Newজাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রংপুর নগরীর দর্শনা এলাকার ‘পল্লিনিবাস’ বাসভবনটি লকডাউন করেছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ। এরশাদের ছেলে রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য সাদ এরশাদের ব্যক্তিগত সহকারীর করোনা শনাক্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রবিবার স্ত্রীসহ সাদ এরশাদের ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু তার সহকারী আব্দুল্লাহিল বাকী কিসলুর করোনা পজিটিভ হওয়ায় রাতেই পল্লিনিবাস বাসভবনটি লকডাউন করে দেওয়া হয়।

সিভিল সার্জন হিরম্ব কুমার জানিয়েছেন, সহকারী কিসলুর করোনার পজিটিভ হওয়ায় সাদ এরশাদ ও তার স্ত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তাদের দুজনকেই বাসা থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

মঙ্গলবার সাদ ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্য বিভাগ। এরপর রংপুর মেডিক্যাল কলেজের পিসিআর মেশিনে তা পরীক্ষা করা হবে। এমনটাই জানিয়েছেন সাদ এরশাদের অপর এক বিশেষ সহকারী ইসমাইল হোসেন প্রিন্স।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল সাদ এরশাদ স্ত্রীকে সঙ্গে নিয়ে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে খাদ্য বিতরণ করছেন। এজন্য তারা পল্লিনিবাসে অবস্থান করছেন। 

 

/এমএএ/

লাইভ

টপ