ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দুটি কক্ষ লকডাউন

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৫:১৮, মে ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:২৪, মে ৩০, ২০২০

লকডাউনব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের এক চিকিৎসকের স্বামী এবং অপর এক অফিস সহায়কের করোনা শনাক্ত হওয়ায় ডেন্টাল ইউনিট ও প্রশাসনিক ব্লকের দুটি কক্ষ লকডাউন ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এছাড়া একজন চিকিৎসক ও ছয় স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন এ তথ্য জানান।
শুক্রবার (২৯ মে) আসা ফলাফলে জেলার একজন ডেন্টাল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের একজন স্বাস্থ্যকর্মী এবং জেনারেল হাসপাতালের একজন অফিস সহায়ক সহ ১৭ জন করোনায় আক্রান্ত হন। ডেন্টাল সার্জনের স্ত্রী জেলা সদর হাসপাতালে কর্মরত আছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আইইডিসিআর থেকে জেলায় ৮৩ জনের নমুনার ফল সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছে। আক্রান্ত ১৭ জনের মধ্যে জেলা শহরের ১৪ জনসহ সদর উপজেলায় ১৫ জন, আশুগঞ্জ উপজেলায় একজন ও বিজয়নগর উপজেলায় একজন রয়েছেন। গত আট দিনে জেলায় ৬১ জন করোনায় আক্রান্ত হলেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৩১ জন।
ডা. মো. শওকত হোসেন জানান, দন্ত চিকিৎসক ও ছয় স্বাস্থ্যকর্মীর নমুনার ফল না আসা পর্যন্ত কক্ষগুলো অবরুদ্ধ থাকবে। ওই চিকিৎসকের স্ত্রী ও অফিস সহায়কের সংস্পর্শে আসা সবার নমুনা পরীক্ষা করা হবে।

/এমএএ/

লাইভ

টপ