আমের ভাগ নিয়ে দ্বন্দ্ব, নাতির আঘাতে নানির প্রাণপাত

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৫, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৫, জুন ০২, ২০২০

বরিশাল

আম ভাগাভাগিকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামে নাতি বাচ্চু বেপারীর লাঠির আঘাতে নানি জরিনা বেগম (৬৫)-এর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২ জুন) দুপুরে নিহত জরিনার মরদেহ শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত জরিনা ওই গ্রামের মৃত সাহেব আলী বেপারীর স্ত্রী এবং ছয় কন্যা সন্তানের জননী। সোমবার রাতে এই ঘটনার পরপরই পালিয়েছে বাচ্চু ও তার মা ফাতেমা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জরিনার ছোট মেয়ে লাইজু বেগম বাবার বাড়ির গাছের আম পেড়ে খালাতো ভাইয়ের মেয়ে ইয়ামিন খানমকে দেয়। বিষয়টি লাইজুর বোন ফাতেমা বেগম জানতে পেরে সোমবার রাতে ওই বাড়িতে গিয়ে জানতে চায়। এ নিয়ে ফাতেমা ও তার ছেলে বাচ্চু বেপারীর সঙ্গে লাইজুর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় বাচ্চু লাঠি দিয়ে খালা লাইজু বেগমকে আঘাতের চেষ্টা করে। জরিনা বেগম এগিয়ে এলে তার মাথায় লাঠির আঘাত লাগে। এতে তনিি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে রাত ১০টার দিকে জরিনার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ওই সময় জিজ্ঞাসাবাদের জন্য লাইজুকে থানায় আনা হয়। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


 

/এএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ