মৌলভীবাজারে বজ্রাঘাতে নিহত ২

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০০, জুন ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১১, জুন ০৬, ২০২০

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বজ্রাঘাতে এক কৃষকসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) সকালের দিকে উপজেলার পৃথক এলাকায় বজ্রাঘাতে তাদের মৃত্যু হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, উপজেলার নিজবাহাদুরপুর ইউপির গল্লাসাঙ্গন গ্রামে ইসহাক আলীর ছেলে আব্দুল মতিন (৫৫) এবং উপজেলার বর্ণি ইউনিয়নের কাজিরবন্দ গ্রামের মৃত রমিজ আলীর ছেলে রুবেল আহমদ (২৫)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে বৃষ্টির মধ্যে আব্দুল মতিন বাড়ির পাশে সবজি ক্ষেতে কাজ করতে যান। এই সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে বজ্রাঘাতে তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন আব্দুল মতিনের লাশ জমিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। স্থানীয় ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম বজ্রাঘাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রুবেল আহমদ কাজিরবন্দ এলাকার একটি খালে মাছ ধরছিলেন। হঠাৎ বজ্রাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী রুবেলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি মো. ইয়াছিনুল হক বজ্রাঘাতে দুই জনের মৃত্যুর বিষয়ে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

/এনএস/

লাইভ

টপ