পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' হত্যা মামলার আসামি নিহত

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১২:৩২, জুন ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৩৭, জুন ২৭, ২০২০

বন্দুকযুদ্ধপুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সোহেল নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। শনিবার (২৭ জুন) ভোরে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার গারাংগিয়া মাদ্রাসার পশ্চিম পাশে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সোহেল সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকার যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামি বলে ওসি জানান। সে বারদোনা ৭ নম্বর ওয়ার্ড আদর্শপাড়ার মোহাম্মদ আলীর ছেলে।

মোহাম্মদ সফিউল কবীর বাংলা ট্রিবিউনকে বলেন, 'গত ২২ জুন বিকালে সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হাতে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান খুন হন। এ ঘটনায় মামলা দায়েরের পর আমরা আসামি সোহেলকে গ্রেফতার করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় গেলে সেখানে আগে থেকে অবস্থান করা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীদের গুলিতে সোহেল নিহত হন।'  

স্থানীয়রা জানিয়েছেন, সোহেলকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলেন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ নিয়ে সোহেলের রোষানলে পড়েন মোসাদ্দেকুর। এ ঘটনার রেশ ধরে ২২ জুন বিকালে মোসাদ্দেকুর রহমানকে ছুরিকাঘাত করে সোহেল ও তার সহযোগীরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

/আইএ/

লাইভ

টপ