চা শ্রমিকের ৫ বছরের শিশু সন্তানকে গলা কেটে হত্যা

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ০০:৩৩, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৪০, জুলাই ০১, ২০২০




লাশ (ছবি সংগৃহীত)মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের বিলাসছড়া চা বাগানে এক শ্রমিকের পাঁচ বছর বয়সী সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শিশুটির নাম রিমন ঘড়। সে ওই বাগানের চা শ্রমিক শিবলাল ঘড়ের ছেলে। মঙ্গলবার (৩০ জুন) দুপুর দেড়টা থেকে বিকাল ৫টার মধ্যে কোনও এক সময় শিশুটিকে হত্যা করা হয় বলে ধারণা করছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শিশুটি দুপুরে ঘরের সামনে খেলা করছিলো। পরে তাকে খোঁজ করে আর পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজার পর এক পর্যায়ে তাকে চা বাগানের ভেতরে ছড়ার পাশে তার লাশ দেখতে পান কয়েকজন চা শ্রমিক। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাগান পঞ্চায়েতকে জানানো হলে, তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. আশরাফুজ্জামান ও ওসি আব্দুছ ছালেক ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. সোহেল রানা জানান, ঘাতকদের শনাক্ত করার চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক শত্রুতার জের ধরে শিশুটিকে খুন করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহ একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তার নাম বলা যাচ্ছে না।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. আশরাফুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুর বাবার সঙ্গে পূর্ব বিরোধের জেরেই তাকে হত্যা করা হয়েছে। তদন্ত চলছে, শিগগিরই আসল তথ্য বেরিয়ে আসবে।

/টিটি/

লাইভ

টপ