গোপালগঞ্জে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৪৬, জুলাই ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৫০, জুলাই ০২, ২০২০

গোপালগঞ্জ সদর হাসপাতালগোপালগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই জন এবং করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। তারা গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে ও বুধবার রাতে তাদের মৃত্যু হয়।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃত ব্যক্তিদের একজন (৬৮) সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের বাসিন্দা, অন্যজনের (৩৪) বাড়ি মানিকদাহ গ্রামে। এই দুই ব্যক্তি গত ১ জুলাই ও ৩০জুন করোনার উপসর্গ শ্বাসকষ্ট, সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এছাড়া শহরের মৌলভীপাড়ার এক বাসিন্দা (৬৭) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।বুধবার রাতে তিনি তার বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, গোপালগঞ্জে নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় চার জন, টুঙ্গিপাড়ায় সাত জন, কোটালীড়ায় ছয় জন, কাশিয়ানিতে দুই জন এবং মুকসুদপুর উপজেলার আট জন শনাক্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১১ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৭৯ জন। বর্তমানে ৩২১ জন রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। জেলায় এ পর্যন্ত পাঁচ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

 

/টিটি/

লাইভ

টপ