করোনায় চট্টগ্রাম গোয়েন্দা পুলিশের ডিসির মৃত্যু

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১০:০৯, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৫২, জুলাই ১৩, ২০২০

মিজানুর রহমানকরোনায় আক্রান্ত চট্টগ্রাম নগর পুলিশের গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মিজানুর রহমান মারা গেছেন। সোমবার (১৩ জুলাই) ভোররাত পৌনে ৪টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজারবাগ পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাইফুল ইসলাম শানতু বাংলা ট্রিবিউনকে জানান, ডিসি মিজানুর রহমান সোমবার ভোর ৩টা ৪১ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ‘আমাদের ডিসি (ডিবি) মিজানুর রহমান স্যার মারা গেছেন। ভোরে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’

গত ২৩ জুন ডিসি মিজানুরের করোনা ধরা পড়ে। ২৮ জুন উন্নত চিকিৎসার জন্য তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই দিন থেকে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

প্রসঙ্গত, এই সম্মুখযোদ্ধা নগরবাসীকে করোনার সংক্রমণ থেকে রক্ষার জন্য শুরু থেকেই দায়িত্বশীল ভূমিকায় ছিলেন। জনসাধারণের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষা, লকডাউন কার্যকর, সচেতনতা সৃষ্টি, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ ইত্যাদি ক্ষেত্রে সরাসরি মাঠ পর্যায়ে থেকে তদারকি করেছেন।

ডিসি মিজানুর রহমানের মৃত্যুতে সিএমপি কমিশনার মাহবুবুর রহমান শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, মহানগর  গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জ্ঞাপন করছি।

/জেইউ/এসটি/এমএমজে/

লাইভ

টপ