মোটরসাইকেল কাদায় পিছলে ট্রাকের নিচে, এটিএন নিউজের কর্মকর্তাসহ নিহত ২

Send
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৪০, আগস্ট ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৫২, আগস্ট ০২, ২০২০

মেহেরপুরমেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী নিশিপুর গো হাটের পাশে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই জন নিহত হয়েছেন। আজ রবিবার (২ আগস্ট) সকাল ১১টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাংনীর বজ্রপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে এটিএন নিউজ এর মার্কেটিং ডিপার্টমেন্ট এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন (২৯) ও চরগোয়াল গ্রামের মাওলানা আব্দুল আওয়াল ছেলে আক্তারুজ্জামান (২৮)। তারা দুই জন বন্ধু।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, মকবুল হোসেনের মোটরসাইকেলে মকবুলসহ তারা তিন জন বামুন্দী যাচ্ছিলেন। বামুন্দী নিশিপুর গো-হাটের রাস্তায় প্রবেশের সময় রাস্তায় কাদা থাকায় মোটরসাইকেল স্লিপ করে নিয়ন্ত্রণ হারালে তারা রাস্তায় ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনস্থলেই মারা যান। প্রাণে বেঁচে যান আন্টু। অন্য দুই জনও বেঁচে আছে মনে করে উপস্থিত লোকজন স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, ট্রাক ওয়াশের পানি ও বৃষ্টির পানি জমে রাস্তায় সব সময় পিচ্ছিল কাদা থাকে। এ কারণে প্রায়ই যানবাহন পিছলে দুঘর্টনা ঘটে।

স্থানীয়রা জানান,নিহত দুজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করেছে। ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।                                                                                                                                 

 

 

/এফএস/

লাইভ

টপ