করোনায় আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যানপ্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই ঢাকায় আনা হলো হেলিকপ্টারে

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ০২:১৮, আগস্ট ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৩৩, আগস্ট ০৬, ২০২০

প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানকে রাতেই হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।
তাকে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে বুধবার রাত পৌনে ১২টার দিকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসা দেওয়া হবে।

মৌলভীবাজারের জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম রাত সাড়ে ১২টার দিকে বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সকল সদস্য তার নিরাপদ যাত্রা ও রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান

তিনি আরও জানান, গত কয়েকদিন ধরে আজিজুর রহমান করোনার উপসর্গে ভুগছিলেন। বুধবার (৫ আগস্ট) তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে ঢাকা নেওয়ার নির্দেশ দেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তাউহীদ আহমদ বলেন, আমাদেরকে অফিসিয়ালি নিশ্চিত করা হয়েছে তার করোনা পজিটিভ। ঢাকায় নেওয়া হয়েছে। মঙ্গলবার আজিজুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়।

হেলিকপ্টারে ওঠানো হচ্ছে করোনায় আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানকে

আজিজুর রহমান কর্মজীবনে বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সাবেক সংসদ সদস্য সদস্য, সাবেক হুইপ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করা হয়েছে।

 

/টিএন/

লাইভ

টপ