ইজিবাইক চাপায় শিশু নিহত

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৫২, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৬:৩৮, আগস্ট ০৭, ২০২০

 
ব্রাহ্মণবাড়িয়া অটোরিকশা চাপায় ওয়ালিদ মিয়া নামে চার বছরের এক শিশু নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওয়ালিদ পৌরসভার সরকারপাড়া এলাকার প্রবাস ফেরত সোহেল মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত এক সপ্তাহ আগে প্রবাস ফেরত সোহেল মিয়া পরিবার নিয়ে শহরের সরকারপাড়া থেকে ঈদ করার জন্য পরিবার নিয়ে গ্রামের বাড়ি মুহাম্মদপুর গিয়েছিলেন। সেখানে সন্ধ্যার আগ দিয়ে বর্ষার পানিতে মাছধরা দেখার জন্যে ওই গ্রামের একটি রাস্তা পার হচ্ছিল শিশু ওয়ালিদ। এসময় বিপরীত দিক থেকে একটি ইজিবাইক এসে ওয়ালিদকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আনা হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্যে  ঢাকায় নেওয়ার প্রস্তুতিকালে মারা যায় শিশুটি।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন শিশুটিকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, শিশুটির মাথায় আঘাত গুরুতর হওয়ায় তাকে বাঁচানো যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুর পরিবারের অভিযোগ সাপেক্ষে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

/টিএন/

লাইভ

টপ