কলেজছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট, যুবক গ্রেফতার

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৮, আগস্ট ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৪৫, আগস্ট ১০, ২০২০




রাজশাহীর মহানগরীর নার্সিং কলেজের এক ছাত্রীর (২২) অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে টাঙ্গাইল থেকে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার (৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপেরগড়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

আমিনুল ওই এলাকার জহির উদ্দিনের ছেলে। রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটে অধ্যয়নরত রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার এক ছাত্রীর সঙ্গে গত দেড় বছর আগে মোবাইলফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে কয়েকবার রাজশাহী আসে। এসময় তাদের দেখা হয়। কিন্তু গত দুই মাস থেকে আমিনুল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন আইডি ব্যবহার করে ফেসবুকে পোস্ট করতে থাকেন। ফলে ওই ছাত্রীর ছবি ভাইরাল হয়ে পড়ে।

বিষয়টি নজরে এলে ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা থানায় আমিনুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

ওসি আরও জানান, আমিনুলকে র‌্যাব-১২ এর সহযোগিতায় টাঙ্গাইলের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এরপর তাকে রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

 

 

/টিটি/

লাইভ

টপ