নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১১, সেপ্টেম্বর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১৪, সেপ্টেম্বর ২৭, ২০২০


করোনাভাইরাস (গ্রাফিক্স: মারুফ রেহান)



নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মৃত্যুদের একজন বৃদ্ধ (৮০), অপরজন বৃদ্ধা (৮৪)। দুজনই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুই চিকিৎসকসহ মোট ১৪৪ জনের মৃত্যু হলো।

গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২৮ জনে। মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৪৩২ জন। রবিবার (২৭ সেপ্টেম্বর) জেলা সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ১৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪৩ হাজার ৮৩২ জনের।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে আরও জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৭৮ জন। করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪২৫ জন, সুস্থ হয়েছেন ২ হাজার ২৬৭ জন।

সদর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৫ জনের, মোট আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫২৯ জন, সুস্থ হয়েছেন ১ হাজার ৪৭৭ জন। বন্দর উপজেলায় মারা গেছেন ৪ জন, আক্রান্ত হয়েছেন ২৯৩ জন, সুস্থ হয়েছেন ২৮০ জন। আড়াইহাজারে মারা গেছেন ৪ জন, আক্রান্ত হয়েছেন ৬০১ জন এবং সুস্থ হয়েছেন ৫৯১ জন। রূপগঞ্জে মারা গেছেন ১২ জন, আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৪ জন, সুস্থ হয়েছেন ১ হাজার ২৪৮ জন। সোনারগাঁয়ে মৃত্যু হয়েছে ২১ জনের, আক্রান্ত হয়েছেন ৬০৬ জন, সুস্থ হয়েছেন ৫৬৯ জন।

/আরআইজে/

লাইভ

টপ