৭২ ঘণ্টার মধ্যে রায়হানের হত্যাকারীদের গ্রেফতারের আল্টিমেটাম

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৪১, অক্টোবর ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৪১, অক্টোবর ১৮, ২০২০

রাযহানের পরিবারের সংবাদ সম্মেলন

সিলেটে পুলিশ হেফাজতে রায়হান উদ্দিনের মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশ বারবার ব্যর্থতার প্রমাণ দিয়ে যাচ্ছে। রায়হান হত্যায় জড়িতদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা না  হলে পরিবার ও এলাকাবাসী হরতাল ও সড়ক অবরোধসহ আন্দোলনের ডাক দেবে বলে জানিয়েছে।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে এসব কথা বলেন রায়হানের মা সালমা বেগম। এসময় তিনি ৬টি দাবি জানানোর পাশাপাশি ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঘোষণা করেন।

দাবিগুলো হচ্ছে,  রায়হান হত্যকাণ্ডের বিষয়ে বিচার বিভাগীয় তদন্তের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান, রায়হান হত্যায় জড়িত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবার গোসেন ভূঁইয়াসহ দোষী সব পুলিশ সদস্যকে অবিলম্বে গ্রেফতারের করতে হবে, পলাতক সাব ইন্সপেষ্টর আকবরকে গ্রেফতারে আইজিপির নির্দেশ কামনা, পুরো ঘটনার ব্যাপারে সিলেট মহানগর পুলিশ কমিশনার কর্তৃক একটি পূর্ণাঙ্গ বক্তব্য প্রদান করতে হবে। দাবি আদায় না হলে আখালিয়াবাসীর উদ্যোগে হরতাল, সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। আর উদ্ভূত পরিস্থিতির দায়ভার সিলেট মহানগর পুলিশ কর্তৃপক্ষকে বহন করতে হবে।

 

 

/এসটি/

লাইভ

টপ
X