ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাবির সাবেক শিক্ষার্থী নিহত

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৩৮, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৩৮, অক্টোবর ২৪, ২০২০

সাভারঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোস্তাফিজুর রহমান (২৮) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এর একজন শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের শিমুলতলা এলাকার সিআরপি সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মোস্তাফিজুর সাভারের ডগরমোড়া এলাকায় প্রফেসর ভিলায় ভাড়া থেকে বিরুলিয়া ইউনিয়নের কমলাপুরে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কাজ করতেন। তিনি রাজশাহী জেলার দুর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী দর্শন বিভাগ থেকে ২০১৭ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।

পুলিশ প্রথমে ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে না পারলেও স্থানীয় এক ব্যক্তির বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হন।

সিসিটিভি ফুটেজ সূত্র ও পুলিশ জানায়, শনিবার ভোরে সড়কের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ‘৯৯৯’ এ ফোন করে পুলিশকে জানান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। নিহত যুবকের বুকে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনার প্রত্যক্ষদর্শী ও কারণ খুঁজে পায়নি পুলিশ। পরে ওই সড়কের পাশে এক ব্যক্তির বাড়ির সিসিটিভি দেখতে পেয়ে পুলিশ ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজে তিন জনের একদল ছিনতাইকারী যুবককে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা কালো রঙের ব্যাগ ছিনিয়ে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

গ্রামের বাড়ি রাজশাহী থেকে সাভারের ভাড়া বাসায় ফেরার উদ্দেশে ভোরে শিমুলতলা বাসস্ট্যান্ডে নামেন মোস্তাফিজুর। এর পরই ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।’ তবে হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

/আইএ/

লাইভ

টপ