X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

অস্ত্রোপচারের পর উন্নতির দিকে রাহুল

বিনোদন রিপোর্ট
১৬ মে ২০১৬, ১২:০৬আপডেট : ১৬ মে ২০১৬, ১৭:৫৯



জলের গানের গায়ক ও অভিনয়শিল্পী রাহুল আনন্দের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। দুর্ঘটনার শিকার হওয়ার পর রবিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার পায়ের ঊরুর অংশে অস্ত্রোপচার করা রাহুল আনন্দ। ছবি সাজ্জাদ হোসেন। হয়।
এখন তিনি হাসপাতালটির অপারেশন পরবর্তী পর্যবেক্ষণ কক্ষে আছেন।
জানা যায়, সন্ধ্যায় হাসপাতালটিতে আনার পর চিকিৎসকরা অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। ৯টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত চলে তার এই অপারেশন। তার ঊরুর উপরের অংশে বড় ধরনের ক্ষতের সৃষ্টি ও মাংস পেশি কিছুটা থেতলে গিয়েছিল। এ কারণে জরুরিভিত্তিতে তাকে অপারেশন টেবিলে নেওয়া হয়।
জলের গান ব্যান্ডের সদস্য ও গায়ক কনক আদিত্যের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‌'রাহুল দাদার অবস্থা এখন বেশ ভালো। রাতের অপারেশনটি পুরোপুরি সফল ছিল। আজ (সোমবার) দুপুরের পর তাকে সাধারণ কেবিনে আনা হবে। চিকিৎসকরা জানিয়েছেন, সপ্তাহ খানেক পর তিনি বাসায় ফিরতে পারেন।'
এদিকে রাহুল আনন্দের দুর্ঘটনার খবর শুনে ঢাকা মেডিকেলে ছুটে গিয়েছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। তিনি পুরো বিষয়টির খোঁজ নেন। এসময় উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, সাংবাদিক মুন্নী সাহা, অভিনেতা আজাদ আবুল কালাম, মোহাম্মদ বারী, আফসানা মিমি, তৌফিকুল ইমন, সাজু খাদেম, শতাব্দী ওয়াদুদ, বাকার বকুল, সানজিদা প্রীতি এবং জলের গান ও নাট্যসংগঠন প্রাচ্যনাটের সদস্যরা।
রবিবার (১৫ মে) সন্ধ্যা ৬টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়কে দুর্ঘটনায় আহত হন রাহুল। সঙ্গে সঙ্গেই তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
রাহুল আনন্দ দীর্ঘদিন ধরে মঞ্চনাটকের সঙ্গে যুক্ত। তিনি প্রাচ্যনাট দলের শিল্পী। টিভি নাটকেও তাকে প্রায়ই দেখা যায়। তবে এখন তার সর্বাধিক পরিচিতি গায়ক হিসেবে। জলের গান ব্যান্ডের অন্যতম প্রধান সদস্য তিনি।


/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!