X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

কলকাতার কয়টি ছবিতে শাকিব?

বিনোদন রিপোর্ট
০৪ জুন ২০১৬, ১৭:০৬আপডেট : ০৪ জুন ২০১৬, ১৮:২০

শাকিব খান। ছবি সাজ্জাদ হোসেন। ভারতের ছবি দেশে মুক্তির বিষয়ে জোর বিরোধিতা ছিল তার। কাফনের কাপড় মাথায় বেঁধে রাজপথেও নেমেছিলেন তিনি। কারণ তিনি দেশের প্রধান নায়ক ও শিল্পী সমিতির সভাপতি। সেই শাকিব খান এখন শতভাগ কলকাতামুখী। গত বছরের সেই দৃশ্যপটে এখন ধুলো জমেছে। আমূল পাল্টেছে ধারণা। যার সূত্রপাত শ্রাবন্তীসমেত সদ্য শুটিং সমাপ্ত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ দিয়ে।

কলকাতা হয়ে লন্ডনে ছবিটির শুটিং শেষ করে দু’দিন হলো দেশে ফিরেছেন শাকিব। পরিকল্পনা দেশের জমে থাকা শুটিংয়ে টানা সময় দেওয়ার। কিন্তু তা আর হলো কই? তাই তো শুক্রবার সন্ধ্যায় হুট করেই কলকাতার ফ্লাইট ধরে উড়াল দিলেন শাকিব খান। কেন, কী উদ্দেশ্য! অনুসন্ধানে জানা গেল, ঢাকার কিং খান ফোন পেয়েছেন কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী-ভেঙ্কটেশের দপ্তর থেকে। তাদের একটি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। চুক্তির আনুষ্ঠানিকতা দিনে দিনে শেষ করে আজ শনিবার রাতেই ফিরছেন ঢাকায়। খান ঘনিষ্ঠ একটি সূত্র খবরটি নিশ্চিত করেছেন।

সূত্রটি আরও জানিয়েছে, ছবিটিতে পরিচালক হিসেবে থাকার সম্ভাবনা রয়েছে ‘মেন্টাল’-এর শামীম আহমেদ রনির। ১৭ জুন থেকে ছবিটির শুটিং শুরু হবে। শাকিবের সঙ্গে তিনটি ছবি করার কথা চলছে প্রতিষ্ঠানটির।

শুধু শ্রী ভেঙ্কটেশের ব্যানারেই নয়, কলকাতার এসকে মুভিজের আরও চারটি ছবিতেও পাওয়া যাচ্ছে ঢালিউড কিং খানকে। এসকের ছবিগুলোর মধ্যে একটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে। বাকি তিনটি শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে যৌথভাবে নির্মিত হবে।

জাজ সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, কলকাতার প্রযোজক-পরিচালকরা শাকিবের অভিনয় এবং সহযোগিতায় মুগ্ধ। তাই তারা চাইছেন শাকিবকে দিয়ে আরও ছবি বানাতে।

/জেডএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র