X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

সাবার নায়ক দেব!

বিনোদন রিপোর্ট
১৪ জুন ২০১৬, ১৬:০১আপডেট : ১৫ জুন ২০১৬, ১৩:০৮

সাবা ও দেব। ‘চোখের জল’। এটা নতুন ছবির নাম। ছবির খবরে পাওয়া গেল চমক। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয় করছেন কলকাতার শীর্ষ নায়ক দেব। যেখানে নায়িকা থাকছেন ঢাকার সোহানা সাবা। ছবিটি প্রযোজনা করছে ডিজিটাল মুভিজ এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। 
এর মাধ্যমে প্রথমবারের মতো এদেশের ছবিতে যুক্ত হলেন দেব। এদিকে, সাবা জানালেন, তিনি এ পর্যন্ত যে ক’টি ছবিতে যে ধারার চরিত্রে অভিনয় করেছেন ঠিক তার বিপরীত অবয়বে পাওয়া যাবে তকে।

সাবা বললেন, ‘বদলে যাওয়া অন্য এক সাবাকে আবিষ্কার করতে চাই এবার। সে জন্যই ছবিটির চুক্তিপত্রে স্বাক্ষর করা। হ্যাঁ, দেবের কথা শুনে অবশ্যই ভালো লাগছে।’

অন্যদিকে কলকাতার এক নম্বর জনপ্রিয় নায়ক এখন দেব। প্রসেনজিৎ-জিৎ, ঢাকার ছবিতে এমন অনেকেই অভিনয় করছেন যৌথ প্রযোজনার সার্টিফিকেট নিয়ে। এবারই প্রথম সেই তালিকায় নাম উঠলো দেব-এর। সব মিলিয়ে রূপালি পর্দায় দেব-সাবা রসায়ন মন্দ হবে না বলেই আশা করছেন সংশ্লিষ্টরা।

স্থানীয় প্রযোজনা সংস্থা ডিজিটাল মুভিজ জানায়, ছবির নায়ক-নায়িকা চূড়ান্ত হয়ে গেছে। রোমান্টিক ও পারিবারিক গল্পে নির্মিত হবে ছবিটি। এর শুটিং শুরু হবে চলতি বছরের শেষ দিকে। কিন্তু এটি যৌথভাবে পরিচালনা করছেন কারা? জবাবে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্র জানায়, এটি কলকাতার পক্ষ থেকে নির্মাণ করবেন বাসুদেব। বাংলাদেশের পরিচালক ও অন্যান্য শিল্পীর নাম শিগগিরই জানানো হবে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি