X
বুধবার, ০১ মে ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

গর্ভবতী নই, বিরক্ত: জেনিফার

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৪ জুলাই ২০১৬, ১৬:৫৯আপডেট : ১৪ জুলাই ২০১৬, ১৭:০৮

জেনিফার অ্যানিস্টন।হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন তার সন্তান নেওয়ার গুজব ছড়ানোয় কঠোর সমালোচনা করেছেন। একটি সংবাদমাধ্যমে লেখা এক প্রবন্ধে তিনি এ সমালোচনা করেন। তাতে তিনি জানিয়েছেন, তার সন্তান নেওয়ার গুজবে তিনি বিরক্ত।

‘ফর দ্য রেকর্ড’ শিরোনামের ওই প্রবন্ধে অ্যানিস্টন শুধু তার সন্তান নেওয়ার গুজবই নয় আরও বেশ কিছু বিষয়ের সমালোচনা করেছেন। বিশেষ করে পাপারাজ্জিদের একহাত নিয়েছেন। জানিয়েছেন কীভাবে পাপারাজ্জিরা তার জীবন অতিষ্ঠ করে তুলছে।

অ্যানিস্টন লিখেছেন, লিখিতভাবে বলতে চাই, আমি গর্ভবতী নই। আমি আসলে বিরক্ত। খেলার মতো করে ছিদ্রানুসন্ধান ও শারীরিক লজ্জার কথা যা প্রতিদিন সাংবাদিকতা, ফার্স্ট অ্যামেনমেন্ট ও সেলিব্রেটি নিউজের নামে ঘটছে।

গত মাসে হলিউড মিডিয়ায় গুজব ছড়িয়েছিল, অ্যানিস্টন গর্ভবতী! বাহামাতে স্বামী জাস্টিন থেরউক্সের সঙ্গে ছুটি কাটানোর সময় এক পাপারাজ্জির প্রকাশ করা একটি ছবির পরই এ গুজব ছড়িয়ে পড়ে।

এই অভিনেত্রী বলেছেন, ‘পুরুষসহ অথবা পুরুষ ছাড়া, সন্তানসহ অথবা ছাড়াই নারীর সম্পূর্ণতা রয়েছে। যখন শরীর নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে হয় তখন আমাদের ভাবা উচিত কোনটা আসলে সুন্দর।’

অ্যানিস্টন আরও লিখেছেন, ‘গত একমাসে আমি জেনেছি কীভাবে নারীদের মূল্য নির্ধারণ করা হয়। এটা শুধু তার বিয়ে ও মাতৃত্বের ওপর ভিত্তি করে। আমার নামে যেসব গুজব ছড়ানো হয়েছে তাতে আমি গর্ভবতী কিনা বিষয়টি মূখ্য ছিল না। এখানে দেখানোর চেষ্টা করা হয়েছে, বিয়ে না করা ও সন্তান ছাড়া নারীরা অসম্পূর্ণ, ব্যর্থ অথবা অসুখী।’

সূত্র: সিএনএন।

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী