X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

এটা ‘আয়নাবাজি’র লাইন!

বিনোদন রিপোর্ট
১১ অক্টোবর ২০১৬, ১৫:১২আপডেট : ১১ অক্টোবর ২০১৬, ১৬:২৪

এটা ‘আায়নাবাজি’র লাইন! ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘আয়নাবাজি’। গেল দুই সপ্তাহে রাজধানীর স্টার সিনেপ্লেক্সসহ দেশের বেশ ক’টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। মুক্তির পর থেকে প্রায় প্রতিটি শো হাউসফুল যাচ্ছে, খবর আসছে এমনটাই।

তাই দর্শকদের বাড়তি চাপ সামাল দিতে দেশের অন্যতম প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স ছবিটির সর্বোচ্চ ১০টি প্রদর্শনী করছে প্রতিদিন। যেমনটা এর আগে অন্য কোনও ছবির বেলায় ঘটেনি।
নতুন তথ্য হলো, এতেও দর্শক সংকুলান হচ্ছে না। যার অন্যরকম চিত্র দেখা গেল মঙ্গলবার (আজ)। মার্কেট সাপ্তাহিক বন্ধ, তবুও দুপুর নাগাদ বসুন্ধরা সিটির সিনেপ্লেক্স গ্রাউন্ড লোকে-লোকারণ্য। ছবিটি নিয়ে দর্শক আগ্রহের গল্পটা এখানে শেষ হলেই পারতো।

তা আর হলো কই! সরেজমিনে দেখা মিলেছে, স্টার সিনেপ্লেক্সে পৌঁছানোর লিফট ধরতেই তুলকালাম সকাল থেকে। তাই তো ‘আয়নাবাজি’র দর্শক লাইন দুপুর নাগাদ ছাড়িয়ে গেছে নিচে লিফটের গোড়া থেকে শপিংমলের বাইরে পর্যন্ত!
সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বাংলাট্রিবিউনকে জানিয়েছে, শপিংমল বন্ধ থাকার পরও মানুষের এই দীর্ঘ লাইন শুধু ‘আয়নাবাজি’র জন্য! যেমনটা নিকট অতীতে ঘটেনি আর।
এদিকে মঙ্গলবার ওই লাইনে থাকা এক দর্শক ফেসবুকে একটি ছবি আপলোড করে জানান, আজকে ‘আয়নাবাজি’র টিকিট তো পাবেনই না। আগামীকালেরটাও জুটবে কিনা সন্দেহ!
‘আয়নাবাজি’র এক ঝলক-


বিষয়টি সত্যি কিনা- জানতে স্টার সিনেপ্লেক্সের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়।
প্রেক্ষাগৃহের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘‘এটা ‘আয়নাবাজি’র লাইন। শুধু এটাই নয়। শপিংমল চালু হয় সকাল দশটায়। অথচ আজ বন্ধের দিন সকাল ৮টা থেকে লাইন দেখা গেছে। কেউ আগাম টিকেট কিনতে এসেছেন আবার কেউ টিকেট হাতে নিয়ে ছবিটি দেখতে এসেছেন। মূলত শারদীয় দুর্গাপূজার ছুটিটা ‘আয়নাবাজি’ দেখে উপভোগ করতে চাইছেন আগতরা। আমরা আমাদের সাধ্যমতো তাদের সহযোগিতা করছি।’’
তিনি জানালেন, আজ ১০টি প্রদর্শনী থাকছে সিনেপ্লেক্সে। প্রেক্ষাগৃহটি একদিন আগে অগ্রিম টিকিট বিক্রি করে থাকে। তবে আজ মঙ্গলবার দুপুরের মধ্যেই আগামীকালের টিকিট বিক্রি হয়ে গেছে!
‘আয়নাবাজি’ অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় প্রথম ছবি। যার মূল চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। পরিচালক ছাড়াও এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে নাবিলা ও পার্থ বড়ুয়ার।
আয়নাবাজি’তে নাবিলা-চঞ্চল। গেল শুক্রবার (৭ অক্টোবর) থেকে দ্বিতীয় সপ্তাহের জন্য ছবিটি চলছে, ঢাকার  স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, আনন্দ সিনেমা, সেনা সিনেমা, শ্যামলী সিনেমা, রাজমনি, গৌরি, মধুমিতা, বালাকা, শাহিন হল, খুলনার সংগীতা, বৈরবের দর্শন, নওগাঁ'র তাজ সিনেমা, ঝিনাইদহের ছবিঘর, বগুড়ার মধুবন, চট্টগ্রামের আলমাস, পাবনার রূপকথা, কালিয়াকৈরের সাগর, শেরপুরের  রূপকথা, ফেনীর দুলাল সিনেমা, টাঙ্গাইলের মালঞ্চ এবং ময়মনসিংহের ছায়াবানী প্রেক্ষাগৃহে।
ছবিটির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, বৃন্দাবন দাস, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
দেশের পর্দায় ক্রিস্টোফার নোলানের দুই ছবি
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’
ওটিটিতে উঠলো মস্কোজয়ী ‘আদিম’