X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

নীরব-লাবণ্য’র বিয়ে ২৮ অক্টোবর

বিনোদন রিপোর্ট
১১ অক্টোবর ২০১৬, ১৯:৫৫আপডেট : ১২ অক্টোবর ২০১৬, ১৪:৪০

লাবণ্য ও নীরব। শ্রোতাপ্রিয় আরজে-টিভি উপস্থাপক নীরব এবং সম্ভাবনাময়ী অভিনেত্রী লাবণ্য লি বিয়ে বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। আগামী ২৮ অক্টোবর সন্ধ্যায় শহরের এক অভিজাত রেস্তোরাঁয় পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে বলে জানান তারা।
জানালেন, মিডিয়ায় কাজ করার সুবাদে প্রায় দেড় বছর আগে তাদের পরিচয় এবং ভালোলাগার জন্ম। অতঃপর নিজেদের বোঝাপড়া শেষে পারিবারিক সম্মতি নিয়েই এবার তারা সংসার জীবনে পা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।  
নীরব বলেন, ‘বাবা-মা চেয়েছেন আমি যেন এমন কাউকে বিয়ে করি যে আমাকে, আমার পরিবারকে ভালোবাসবে। পরিবারের ইচ্ছেকে প্রাধান্য দেবে। লাবণ্য এমনই একজন মেয়ে যার ওপর ভরসা করা যায়, যাকে অনেক ভালোবাসাও যায়।’
এদিকে লাবণ্য লি বলেন, ‘নীরবের সঙ্গে পরিচয়ের শুরু থেকেই তাকে আমার অনেক ভালো লাগে। খুব কেয়ারিং একজন মানুষ, ভালোবাসার মানুষটাকে কীভাবে আগলে রাখতে হয় নীরব তা জানে। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি।’
প্রসঙ্গত, নীরব খান বর্তমানে ‘সিটি এফএম ৯৬’-এর অনুষ্ঠান প্রধান হিসেবে কর্মরত। পাশাপাশি বাংলাভিশনে নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। এছাড়া তারেক মাহমুদের নির্দেশনায় তিনি ‘চটপটি’ নামের একটি সিনেমায়ও অভিনয় করছেন।
এদিকে লাবণ্য লি প্রথম অভিনয় করেন সালাহউদ্দিন লাভলুর নির্দেশনায় ‘কবুলীয়তনামা’ ধারাবাহিকে। এছাড়া রয়েল খানের নির্দেশনায় তিনি প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন নিরব হোসেনের বিপরীতে ‘গেইম রিটার্নস’-এ।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা