X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

কেমন হবে এবারের ‘পরিবর্তন’?

বিনোদন রিপোর্ট
১৫ অক্টোবর ২০১৬, ০০:০৯আপডেট : ১৫ অক্টোবর ২০১৬, ০০:০৯

সঙ্গে প্রডিমথিউস বিপ্লব। উত্তর জানতে হলে পুরো পর্বটি দেখতে হবে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে ১৬ অক্টোবর পর্যন্ত। এদিন (রবিবার) রাতে বিটিভির ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ৫ম পর্ব।

বিটিভি’র নিয়মিত এই ম্যাগাজিন অনুষ্ঠানটির নতুন পর্ব কেমন হবে সেটি এখন না বলতে পারলেও কিছু আগাম তথ্য দেওয়া যেতে পারে। অনুষ্ঠানটির পরিকল্পক-পরিচালক-উপস্থাপক আনজাম মাসুদ বাংলা ট্রিবিউনকে জানান এবারের আয়োজনের বেশ কিছু চমকের খবর। তিনটি গান, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি নিয়ে রচিত নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব।

তিনি জানান, ময়মনসিংহ গীতিকার একটি জনপ্রিয় পালা হচ্ছে মহুয়া পালা। এবারের পর্বে সেই মহুয়া পালার একটি গান গেয়েছে ব্যান্ডদল নকশিকাঁথা। জাহিদ বাশার পংকজের সংগীতায়োজনে রাধা রমনের একটি গান গেয়েছেন লোকসংগীতশিল্পী আশিক। আরেকটি গান গেয়েছে ব্যান্ড প্রমিথিউস।
‘পরিবর্তন’ মঞ্চে চলছে দর্শক প্রতিযোগিতা। মিলনায়তনের দর্শকদের মধ্য থেকে নির্বাচিত তিনজন দর্শককে নিয়ে রয়েছে একটি মজার দর্শক প্রতিযোগিতা পর্ব।

সমাজের সমসাময়িক ঘটনাবলি ও নানা অসংগতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন- দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, আকবর হোসেন, ফারুক মল্লিক, মামুন, আপেল, নয়ন, আশরাফ কবির, জাহাঙ্গীর, হাসন ইমাম, সুজাত শিমুল, সারোয়ার, ঝর্ণা ইসলাম, পাপড়ি, চঞ্চল সৈকত, গাজী রোকন, উত্তম, জসিম উদ্দিন, শাহীন খান, বিনয় ভদ্র প্রমুখ।
অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মো. সরওয়ার মিয়া।
আনজাম মাসুদের সঙ্গে ব্যান্ড নকশিকাঁথা। /এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!