X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

কেমন হবে সালমানের ‘বিগ বস-টেন’

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৫ অক্টোবর ২০১৬, ১৯:৪৮আপডেট : ১৫ অক্টোবর ২০১৬, ১৯:৫১

‘বিগ বস-টেন’ ঘরের সামনে সালমান। সালমানের উপস্থাপনায় রিয়েলিটি শো ‘বিগ বস-টেন’ শুরু হতে যাচ্ছে। এটা পুরনো খবর। অন্যবারের মতো এবার শুধু তারকাদের নিয়ে এ অনুষ্ঠান হচ্ছে না আগেই জানা গিয়েছিল। এবার তারকাদের সঙ্গে সাধারণ মানুষও অংশ নিচ্ছেন। ফলে ‘বিগ বস-টেন’ নিয়ে সালমান ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই। আর তা আরও উস্কে দিলেন সালমান নিজেই।

অনুষ্ঠানটির সবকিছু গোপনীয়তার সঙ্গে করা হলেও সম্প্রতি সালমান এবারের বিগ বসের জন্য যে কুটির/ঘরবানানো হয়েছে তার ছবি প্রকাশ করেছেন টুইটারে।

অনুষ্ঠান শুরু হওয়ার পর প্রতিযোগীরা তিন মাস এই ঘরে থাকবেন। এমনকি সালমান নিজেও প্রতিটি পর্বে অনেক সময় কাটাবেন এখানে। প্রতি বছরের মতো সালমানের বিগ বসের সেটে থাকবে বিশেষ কিছু এবং তা হবে গুরুত্বপূর্ণ। এবারও সেটে থাকবে সালমানের পূর্ণাঙ্গ একটি ছবি।

সপ্তমবারের মতো সালমান বিগ বস উপস্থাপনা করতে যাচ্ছেন। প্রতিযোগীদের সঙ্গে তার হাসি-কৌতুক ছাড়া দর্শকরা অনুষ্ঠানটি কল্পনাই করতে পারেন না। আর তাই এবারও সালমান নিজের ব্যস্ত সূচির মধ্যেই বিতর্কিত এই অনুষ্ঠানটির জন্য বেশ সময় বরাদ্দ করেছেন। আর যে ঘরে প্রতিযোগিরা অবস্থান করবেন শুক্রবার তার ছবি প্রকাশ করে দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছেন।

এবারের বিগ বসের আকর্ষণীয় দিক হচ্ছে তারকাদের সঙ্গে সাধারণ মানুষের অংশগ্রহণ। এ পর্যন্ত বেশ কিছু পরীক্ষা ও যাচাই-বাছাইয়ের পর ১৩ জন সাধারণ অংশগ্রহণকারীকে নির্বাচন করা হয়েছে। প্রতিযোগিতা চলার সময় দর্শকদের ভোটে বিজয়ী নির্বাচন করা হবে।

বলিউড সূত্র মতে জানা গেছে, এবারের বিগ বসে তারকাদের মধ্যে অংশ নিচ্ছেন বনি জে, গৌরব চোপড়া, করণ মেহতা, রাহুল দেব ও লোপামুদ্রা রাউত।  তবে এখনও কালারস চ্যানেলের পক্ষ থেকে তারকাদের তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি।

কাল ১৬ অক্টোবর ভারতীয় সময় রাত ৯টায় ‘বিগ বস-টেন’ এর প্রিমিয়ার অনুষ্ঠি হবে। পুরো অনুষ্ঠানের সম্প্রচার শেষ হতে তিন মাস সময় লাগবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!