X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

পুরস্কৃত ‘আন্ডার কনস্ট্রাকশন’

বিনোদন রিপোর্ট
২৮ অক্টোবর ২০১৬, ০০:০৩আপডেট : ২৮ অক্টোবর ২০১৬, ০০:০৩

শাহানা গোস্বামী প্যারিসে অনুষ্ঠিত দক্ষিণ এশিয়ান চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হলো রুবাইয়েত হোসেনের চলচ্চিত্র ‘আন্ডার কনস্ট্রাকশন’। গত ১৯ অক্টোবর থেকে শুরু হওয়া উৎসবটি শেষ হয় ২৫ অক্টোবর।

সমাপনী দিনে এ পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক রুবাইয়েত ও ছবির প্রধান চরিত্রে অভিনয় করা বলিউড অভিনেত্রী শাহানা গোস্বামী।
উৎসবে প্রদর্শিত চলচ্চিত্রগুলোর মধ্যে তিনটি শাখায় পুরস্কার তুলে দেওয়া হয়।  জুরিপুরস্কার, স্টুডেন্ট জুরি পুরস্কার ও পাবলিক পুরস্কার নামে এ তিনটি ক্যটাগরির মধ্যে ‘আন্ডার কনস্ট্রাকশান’ পেয়েছে জুরি পুরস্কার।
জুরি বোর্ডের সদস্যদের মধ্যে ছিলেন ভারতের প্রখ্যাত লেখক ও নির্মাতা বিজয়সিং এবং ফ্রান্স প্রবাসী বাংলাদেশি চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদ।
এছাড়াও উৎসবে প্রদর্শিত হয়েছে প্রয়াত নির্মাতা তারেক মাসুদের ‘মাটির ময়না’, রুবাইয়াত হোসেনের ‘মেহেরজান’ এবং আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’। 

‘আন্ডার কনস্ট্রাকশান’ ছবিতে রয়া চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শাহানা গোস্বামী। বলিউডের রাহুল বোস আছেন একটি নাট্যদলের তত্ত্বাবধায়ক হিসেবে। এতে শাহানার স্বামীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের শাহাদাত। অন্য অভিনয়শিল্পীরা হলেন মিতা চৌধুরী, তৌফিকুল ইসলাম ইমন, টোকাই নাট্যদলের রিকিতা নন্দিনী শিমু প্রমুখ। রাহুল  ও শাহানা

 

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র