X
রবিবার, ০৫ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

বিবৃতি আমি পাঠাইনি: কমল হাসান

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৩ নভেম্বর ২০১৬, ১৫:২১আপডেট : ০৩ নভেম্বর ২০১৬, ১৮:২৭

গৌতমি ও কমল তামিল সুপারস্টার কমল হাসান ও অভিনেত্রী গৌতমি তাড়িমাল্লার বিচ্ছেদের খবরে আগে থেকেই মিডিয়া সরগরম। তবে কমল হাসান দাবি করেছেন, তাদের বিচ্ছেদের বিষয়ে তার নামে যে বিবৃতি প্রকাশিত হয়েছে, তা তিনি পাঠাননি।
ওই বিবৃতির সম্পর্কে ৬১ বছর বয়সী এই অভিনেতা জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমি এটুকুই বলতে পারি, ওই বিবৃতির সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই।’
এক টুইটার বার্তায় তিনি জানান, ‘এটা খুবই অশোভন যে, কেউ আমার নামে বিবৃতি দিয়ে এই বিষয়টি নিয়ে খেলতে চাইছে।’
কমল-গৌতমি জুটির বিচ্ছেদের বিষয়ে কমল হাসানের নামে একটি বিবৃতি যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, তখনই তিনি এই দাবি জানালেন।
১৩ বছর একসঙ্গে থাকার পর মঙ্গলবার (১ নভেম্বর) গৌতমি তার ব্যক্তিগত ব্লগে ‘লাইফ অ্যান্ড ডিসিশানস’ শিরোনামের একটি পোস্টে কমল হাসানের সঙ্গে বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন। তবে তিনি তাদের বিচ্ছেদের কারণ নিশ্চিত করেননি।
কমল ও গৌতমি একসঙ্গে অভিনয় করেছেন ‘অপূর্ব সাগধারারগাল’ (১৯৮৯), ‘থেবার মাগান’ (১৯৯২) ও সাম্প্রতিক সময়ের ‘পাপানাসাম’ (২০১৫) ছবিতে।

৪৮ বছর বয়সী গৌতমি বলেন, ‘দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে বলতে হচ্ছে, আমি ও কমল হাসান আর একসঙ্গে নেই। আমি একজন মা তার পরে অন্য কিছু। ভালো মা হওয়ার জন্য যা কিছু অপরিহার্য আমি আমার সন্তানের জন্য তার সবকিছুই করবো।’ উল্লেখ্য, গৌতমির ১৬ বছর বয়সী একটি সন্তান রয়েছে।

ব্যবসায়ী স্বামী সন্দীপ ভাটিয়ার সঙ্গে ১৯৯৯ সালে বিবাহ বিচ্ছেদের পর তিনি কমল হাসানের সঙ্গে সম্পর্কে জড়ান। ২০০৫ সাল থেকে তারা একসঙ্গে বসবাস করছিলেন।

অন্যদিকে কমল দু’বার বিয়ে করেছিলেন। তার দুই কন্যাসন্তান আছে। তারা হলেন শ্রুতি হাসান ও অক্ষরা। তাদের মা কমলের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী সারিকা। ১৬ বছর সংসার করার পর ২০০৪ সালে সারিকার সঙ্গে কমল হাসানের সম্পর্কের অবসান ঘটে।

যখন কমল হাসানের সাম্প্রতিক বিচ্ছেদ নিয়ে আলোচনায় মুখর মিডিয়া সেই সময় স্পষ্টভাষী বলে পরিচিত শ্রুতি হাসান একেবারেই চুপ। বাবার বিচ্ছেদ নিয়ে সাংবাদিকদের কোন প্রশ্নের জবাব দেননি তিনি। শত চেষ্টা করেই তার কাছে পৌঁছানো যাচ্ছে না। এ নিয়ে তার অবস্থানও জানা যাচ্ছে না।

জানা গেছে, তাদের বিচ্ছেদের কারণ নাকি শ্রুতি হাসান। কমল-শ্রুতি হাসান অভিনীত সুভাষ নাইডু ছবিতে পোশাকের দায়িত্বে আছেন গৌতমি। কিছুদিন আগে ছবির শুটিংয়ের সেটে শ্রুতি ও গৌতমির মধ্যে একটি বিষয় নিয়ে ঝামেলা হয়। ধারণা করা হচ্ছে, ওই ঘটনার কারণেই এমন ঘোষণা দেন গৌতমি।

তবে শ্রুতির ম্যানেজার জানান, অন্যের ব্যক্তিগত জীবন এবং সিদ্ধান্ত নিয়ে নাক গলাতে চান না তিনি। নিজের পরিবার, বাবা-মা, বোনকে তিনি ভালোবাসেন এবং শ্রদ্ধা করেন। পরিস্থিতি যাই হোক পরিবারের পাশেই থাকবেন তিনি।

সূত্র: জি নিউজ।

/এসএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!