X
রবিবার, ২৬ মে ২০২৪
১২ জ্যৈষ্ঠ ১৪৩১

নাটক নির্মাণে দিতি কন্যা লামিয়া

বিনোদন রিপোর্ট
১১ নভেম্বর ২০১৬, ১৫:৪৯আপডেট : ১২ নভেম্বর ২০১৬, ১৩:৫৩

এক অনুষ্ঠানে লামিয়া, বাঁধন ও দিতি অকাল প্রয়াত অভিনেত্রী দিতি নির্মাণেও বেশ সরব ছিলেন। চলতি বছরের ১৯ মার্চ না ফেরার দেশে চলে গেছেন তিনি।
প্রস্থানের আট মাসের মাথায় দিতি কন্যা লামিয়া এবার নির্মাতা হিসেবে নাম লেখাচ্ছেন। জানা গেছে পড়াশুনাটাও করেছেন তিনি এই বিষয়ে।
সেই ধারাবাহিকতায় অভিনয়ে না হলেও নির্মাণে মায়ের পথ অনুসরণ করতে যাচ্ছেন সোহেল চৌধুরী-দিতি তারকা দম্পতির একমাত্র কন্যা লামিয়া চৌধুরী।
খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন, অভিনেত্রী বাঁধন। যিনি লামিয়ার নির্দেশনায় প্রথম নাটকে অভিনয় করতে যাচ্ছেন। তিনি জানান, নাটকটির নাম ‘দুই পুতুলের গল্প’। এতে বাঁধনের সঙ্গে অভিনয় করবেন এফএস নাঈম ও কল্যাণ কোরাইয়া। এটি রচনা করেছেন আজম খান। আর শুটিং হবে ২০ ও ২১ নভেম্বর।
দিতির সঙ্গে কোনও এক আনন্দ আড্ডায় বাঁধন বাঁধন বলেন, ‘দিতি আপার সঙ্গে আমার সম্পর্কটা ছিলো পারিবারিক এবং বন্ধুত্বপূর্ণ। একসঙ্গে আমাদের অনেক শুটিং অনেক স্মৃতি জড়িয়ে আছে। ভাবতে ভালো লাগছে তার সন্তানের নির্দেশনায়ও আমি এখন কাজ করছি। আরও ভালোলাগার বিষয়- আমরা শুটিং করবো গুলশানের সেই বাসায়, যে বাসাটায় দিতি আপা শেষ পর্যন্ত কাটিয়েছেন। এই বাসাতে তিনি তার অনেক নাটকের শুটিংও করেছেন। আশা করছি কাজটি ভালো হবে।’ 

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
কান উৎসব ২০২৪সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
কান উৎসব ২০২৪গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
কান উৎসব ২০২৪জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে
কান উৎসব ২০২৪সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে