X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

তারা যখন মন্ত্রী আইজিপি ও পুলিশ কমিশনার

বিনোদন রিপোর্ট
২৫ নভেম্বর ২০১৬, ০০:০৬আপডেট : ২৫ নভেম্বর ২০১৬, ১৪:৫০

চলচ্চিত্রটিতে তারা যখন আইজিপি, মন্ত্রী ও পুলিশ কমিশনার বাংলাদেশ পুলিশের প্রথম থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’-এ পুলিশ বাহিনীর নানা কর্মযজ্ঞ নিয়ে যে এলাহীকাণ্ড হবে, তা আগেই ইঙ্গিত ছিল। চমক হিসেবে আগেই এসেছিল আফজাল হোসেনের নাম। পুলিশ কমিশনারের ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেতা।
আর বৃহস্পতিবার সকালে ছবির পরিচালক দীপঙ্কর দীপন জানিয়েছিলেন, বাকি চমক দেবেন এদিনই। সে অনুযাযী রাজারবাগ পুলিশ লাইন্সে হয়েছে ছবিটির শুটিং। আর এতে যুক্ত হয়েছেন দেশের দুই বরেণ্য অভিনেতা সৈয়দ হাসান ইমাম ও আলমগীর।

হাসান ইমাম হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আর আলমগীর পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা- আইজিপি।

পুলিশ লাইন্সে ছবিটির শেষ দৃশ্যের চিত্রায়ণ হয়েছে এদিন। বৃহস্পতিবারের দৃশ্যে ছিল, বাহিনীর সাফল্যের জন্য পুলিশ সদস্যদের সংবর্ধনা দেওয়া হবে। ছবিতে এই একটি দৃশ্যে দেখা যাবে আলমগীরকে। তিনি পুলিশ কর্মকর্তা শুভর হাতে ক্রেস্ট তুলে দেবেন।

ছবিটিতে শুভ আছেন পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী বিভাগের প্রধান হিসেবে। মাহি সাংবাদিক, শতাব্দী ওয়াদুদ, শিপন ও এবিএম সুমন পুলিশ কর্মকর্তা চরিত্রে আছেন।

ছবিটিতে আরও অভিনয় করছেন নওশাবা আহমেদ। আইটেম গানে দেখা যাবে জন ও মিমোকে।

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’র কাহিনি লিখেছেন সানি ছানোয়ার। শ্যুটিং শুরু হয়েছে ১০ জানুয়ারি থেকে। ঢাকা পুলিশ পরিবার ও ফ্ল্যাশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি নির্মিত হচ্ছে। ২২ নভেম্বর ছবিটির প্রথম টিজার প্রকাশিত হয়েছে।

টিজার:

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা