X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

সালমানের সঙ্গে অবশ্যই সিনেমা করবো: শাহরুখ

বাংলা ট্রিবিউন ডেস্ক
০৫ ডিসেম্বর ২০১৬, ১৫:৩৭আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৬, ১৭:৪৪

অনুষ্ঠানে সালমান ও শাহরুখ খান। ছবি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
একজন নিজেকে বলিউডের বাদশা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আরেকজন কখনও প্রেম, কখনও ভাইজান হিসেবে কিংবা ব্যাডবয় হিসেবে পরিচিত হলেও বক্স অফিসে তার জুড়ি মেলা ভার। চিনতে কষ্ট হওয়ার কথা নয়। এই দুজন হলেন বলিউড তারকা শাহরুখ ও সালমান খান। সম্প্রতি দুজনে স্ক্রিন অ্যাওয়ার্ডের বিতরণ অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন।

এক সময় দুজনের বন্ধুত্ব খুব হৃদ্যতাপূর্ণ ছিল। মাঝখানে কিছুদিন মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল। পুনরায় দুজন বন্ধু হয়েছেন। এক সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন। এবার শাহরুখ জানালেন, অবশ্যই তিনি সালমানের সঙ্গে ছবিতে আবারও অভিনয় করবেন।

সম্পর্কে ফাটল ধরার আগে তিনটি ছবিতে অভিনয় করেছেন এ দুই অভিনেতা। সেগুলো হলো- কারণ অর্জুন, হাম তুমহারে হ্যায় সনম ও কুচ কুচ হোতা হ্যায়।

একসঙ্গে অভিনয় করার বিষয়ে শাহরুখকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, `এটা হবেই। আমরা এখানেই আছি। কেউ যদি ছবির প্রস্তাব নিয়ে আসেন। আমরা তাতে কাজ করব।’

সালমানেরও একই কথা। তিনি বললেন, এটা হতে পারে। যদি কোনও ভালো লেখক আকর্ষণীয় কোনও কাহিনি নিয়ে এগিয়ে আসেন, অবশ্যই আমরা তাতে অভিনয় করব।

শাহরুখ অবশ্য যুক্ত করেন পরিচালককে অবশ্যই ধৈর্য্যশীল হতে হবে। তবে সালমানের পুরস্কার প্রদান অনুষ্ঠানে কাজের অভিজ্ঞতা খুব মজার বলেই জানালেন বাদশা। বললেন, ‘এটা সত্যিই মজার ছিল। আমরা এরকমই।’

শাহরুখকে জিজ্ঞেস করা হয়েছিল, আগামী বছর কি তাদের সঙ্গে বলিউডের আরেক খান, আমির পুরস্কার প্রদান অনুষ্ঠানে যুক্ত হবেন কিনা! জবাবে শাহরুখ জানালেন, আমির কোনও পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হন না।

 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, মুম্বাই মিরর

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র