X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

মিস ইউনিভার্স ইরিস মিত্তেনায়েরে

বাংলা ট্রিবিউন ডেস্ক
৩০ জানুয়ারি ২০১৭, ১২:৫৫আপডেট : ৩০ জানুয়ারি ২০১৭, ১৪:০০

ইরিস মিত্তেনায়েরে এ বছরের মিস ইউনিভার্স পুরস্কার জিতে নিলেন ২৩ বছর বয়সী ফরাসি তরুণী ইরিস মিত্তেনায়েরে। সোমবার (৩০ জানুয়ারি) ৮৬ জন প্রতিযোগীর মধ্য থেকে তাকে চূড়ান্ত বিজয়ী বলে ঘোষণা করা হয়।
প্রতিযোগিতাটি ফিলিপাইনে আয়োজিত হয়েছিল। সোমবার ছিল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এদিন বিভিন্ন ধাপ পেরিয়ে এলো চূড়ান্ত প্রশ্নোত্তরের পালা। সেসময় বিচারকদের এক প্রশ্নের জবাবে  ইরিস জানান, প্রতিযোগিতার ফলাফলে মুকুটজয়ী কিংবা প্রথম রানারআপ বা দ্বিতীয় রানারআপ যেকোনও একটির স্বীকৃতি পেলেই তিনি সম্মানিত বোধ করবেন। তবে ৮৬ প্রতিযোগীর মধ্য থেকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নিজের নাম উচ্চারিত হতে শুনে চমকে ওঠেন ইরিস।
মিস ইউনিভার্স ইরিস মিত্তেনায়েরে ফ্রান্সের উত্তরাঞ্চলীয় শহর লিলের বাসিন্দা। বর্তমানে ডেন্টাল সার্জারি নিয়ে পড়াশোনা করছেন।
এছাড়া ২৫ বছর বয়সী মিস হাইতি রাকুয়েল পেলিসিয়ের হয়েছেন প্রথম রানারআপ। ২০১০ সালে হাইতির ভূমিকম্পে নিজের জন্ম শহর ধ্বংস হয়ে গেলেও ভয়াবহ ওই ভূমিকম্প থেকে প্রাণে বেঁচে যান পেলিসিয়ের। আর এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছেন ২৩ বছর বয়সী মিস কলম্বিয়া আন্দ্রিয়া টোভার।
/এফইউ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম