X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

দর্শকদের ভোটে সেরা টিভি জুটি

বিনোদন রিপোর্ট
১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৪৮আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:১১

দর্শকপ্রিয় সেরা দুই জুটি, অপূর্ব-মম ও জোভান-নাদিয়া কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর জিজ্ঞেস করেছিলেন ‘সখী ভালবাসা কারে কয়?’ আর এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তৈরি হয়েছে কত-শত গল্প, কবিতা, পেইন্টিংস ও গান। আর চলচ্চিত্রে তৈরি হয়েছে জুটি প্রথা। যেমন উত্তম-সুচিত্রা, রাজ্জাক-কবরী!

বাংলা সিনেমায় দশকের পর দশক ধরে এই নামগুলো বাঁধা পড়ে আছে একে অন্যের সঙ্গে। এবারের ভালবাসা দিবসে জিটিভিও খুঁজে বের করেছে বর্তমান সময়ের ছোট পর্দার সেরা তারকা জুটিকে।

মোবাইল এসএমএসের মাধ্যমে দর্শকরা জানিয়েছেন প্রিয় তারকা জুটির নাম। জিটিভি’র ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্টের বিশেষ আয়োজন ‘ভ্যালেন্টাইন আওয়ার’ অনুষ্ঠানে দর্শক দেখতে পাবেন দর্শকপ্রিয় সেই সেরা জুটিকে।
এই পর্যন্ত প্রাপ্ত ফলাফল অনুযায়ী দর্শক ভোটে সেরা জুটি হিসেবে এগিয়ে আছেন- অপূর্ব-মম এবং জোভান-নাদিয়া জুটি। তবে এসএমএস ভোটিং কিন্তু চলছে এখনও, চলবে ১৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত।

অনুষ্ঠানটিতে আরও থাকছে সেলফি কন্টেস্ট, দর্শকের সরাসরি অংশগ্রহণ ও কুইজ।  কুইজ-এ অংশ নেওয়া বিজয়ী দর্শকদের জন্যে থাকছে আকর্ষণীয় পুরষ্কার। জিটিভি’র ব্রেক ফ্রি ভ্যালেন্টাইন ফেস্টের বিশেষ আয়োজন ‘ভ্যালেন্টাইন আওয়ার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সামিয়া আফরিন।

অনুষ্ঠানটি ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায় প্রচার হবে। এছাড়াও ভালবাসা দিবসে জিটিভি’র পর্দা জুড়ে সারাদিন ধরে থাকছে একক নাটক, টেলিফিল্ম ও ভালোবাসার মিউজিক্যাল শো। এবারের সব আয়োজনই থাকছে সম্পূর্ণ বিরতিহীন।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র