X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

নিকোল কিডম্যান ভক্তদের জন্য সুখবর!

জনি হক
১৫ এপ্রিল ২০১৭, ১৩:১৯আপডেট : ১৫ এপ্রিল ২০১৭, ১৩:২১

নিকোল কিডম্যান অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যানের ভক্তরা হয়তো আগামী মাসে ফরাসি ভূমধ্যসাগরীয় অঞ্চলে থাকতে চাইবেন। কারণ ৪৯ বছর বয়সী অস্ট্রেলীয় এই অভিনেত্রীর তিনটি ছবি ও একটি টিভি সিরিজের পর্ব দেখানো হবে ৭০তম কান চলচ্চিত্র উৎসবে।

এর মধ্যে দুটি ছবি মূল প্রতিযোগিতা বিভাগে লড়বে স্বর্ণপামের জন্য। দুটিতেই নিকোল কিডম্যানের সঙ্গে অভিনয় করেছেন আইরিশ অভিনেতা কলিন ফেরেল। এগুলো হলো সোফিয়া কপোলা পরিচালিত ‘দ্য বিগাইল্ড’ এবং ইওর্গেস লানথিমসের ‘দ্য কিলিং অব অ্যা স্যাক্রেড ডিয়ার’।
এছাড়া নিকোল কিডম্যান অভিনীত জন ক্যামেরন মিচেলের সায়েন্স ফিকশন রোমান্টিক কমেডি ‘হাউ টু টক টু গার্লস অ্যাট পার্টিস’ এবং জেন ক্যাম্পিয়নের টিভি সিরিজ ‘টপ অব দ্য লেক’-এর একটি পর্বও দেখানো হবে কানে।
এ চারটি প্রদর্শনীর মাধ্যমে প্রায় দুই সপ্তাহের এ আয়োজনে হলিউডের গ্ল্যামার ছড়িয়ে যাবে নিকোল কিডম্যানের রূপের সুবাদে। একই আসরে কোনও অভিনেত্রীর এত প্রদর্শনীর ঘটনা বিরল।  
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এবারের কানে মূল প্রতিযোগিতা বিভাগসহ যেসব ছবির প্রদর্শনী হবে তা ঘোষণা করেন। আগামী ১৭মে পর্দা উঠবে কান উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।
/জেএইচ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র