X
বুধবার, ০১ মে ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

নতুন লুকে ‘রংবাজ’ শাকিব

বিনোদন রিপোর্ট
১৯ এপ্রিল ২০১৭, ১৪:৪১আপডেট : ১৯ এপ্রিল ২০১৭, ১৯:২৭

ছবির প্রথম লুকে শাকিব খান ঢালিউড কিং শাকিব খানের লক্ষ এখন যেন নিজের প্রতি। নিয়মিত হাজিরা দিচ্ছেন জিমে। খাবারেও নাকি বেশ যত্নবান! কাজের প্রয়োজনে নিয়তই পাল্টাচ্ছেন নিজেকে। নতুন চলচ্চিত্রে আসছেন নিত্য-নতুন রূপে।
বহুল আলোচিত ছবি ‘রংবাজ’-এ সে কথাটা আবারও মনে করিয়ে দিলেন খান সাহেব। অন্যরকম চেহারায় ‘রংবাজ’ হয়ে উপস্থিত হচ্ছেন এ সুপারস্টার। যার প্রথম দর্শন দেখা গেল আজ বুধবার।
ছবিটির প্রথম লুক প্রকাশ করা হয়েছে। সাঁচকাটা হালকা দাড়ি সঙ্গে চুলে ও জুলফিতেও করা হয়েছে নকশা।
এতো গেল মুখশ্রীর বর্ণনা। হাতে, গলায় ও কানেও আছে নতুনত্বের ছাপ। এগুলোতে ট্যাটু আঁকা হয়েছে।
যৌথ প্রযোজনার ছবি ‘রংবাজ’টি প্রযোজনা করছে রূপরঙ ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। গতকাল (মঙ্গলবার) থেকে পাবনায় এর দৃশ্যধারণ চলছে।
প্রযোজনা সংস্থা জানায়, ছবিটির জন্য এভাবেই পর্দায় পাওয়া যাবে শাকিবকে। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বুবলী। আর এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী।
পরিচালক বললেন, ‘নানা ঘটনার পর ছবিটির কাজ শুরু হয়েছে। পাবনায় আসার আগে ছবির দুই তারকাই একটু অসুস্থ ছিলেন। তবে এখানে কোনও সমস্যা হয়নি। বেশ সুন্দরভাবেই কাজ এগুচ্ছে। আমরা ২ অথবা ৩ মে ঢাকায় ফিরব।’
উল্লেখ্য, ‘রংবাজ’ ছবিটি কাজ শুরুর আগে আলোচনা-সমালোচনায় জড়িয়ে পড়েন এর প্রধান দুই তারকা শাকিব ও বুবলী। মূলত, ছবিটির নায়িকা চূড়ান্ত হওয়ার পরপরই দীর্ঘদিনের আড়াল থেকে বেরিয়ে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রকাশ করেন অপু ও শাকিবের দাম্পত্য জীবনের খবর। এছাড়া বাকবিতণ্ডায় বুবলী ও অপু জড়িয়ে পড়েন। পরে অবশ্য দুজনই দুজনকে শুভকামনা জানিয়েছেন।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী