X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

ঢাকায় এলেন নাসিরুদ্দিন শাহ

বিনোদন রিপোর্ট
২০ এপ্রিল ২০১৭, ১৩:৪৮আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ১৪:০৪

ঢাকা বিমানবন্দরে নাসিরুদ্দিন ও রত্না পাঠক ঢাকায় এসেছেন ভারতের প্রতিথযশা অভিনেতা-নির্মাতা নাসিরুদ্দিন শাহ। সঙ্গে আছে তার স্ত্রী ও সন্তান। বৃহস্পতিবার সকাল ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি।

তার সফরের কারণ আগামীকাল (২১ এপ্রিল) ঢাকার মঞ্চে অভিনয় সৌরভ ছড়ানো।
কিংবদন্তি এ অভিনেতা তার নির্দেশিত একটি মঞ্চনাটকে অংশ নেবেন। সঙ্গে অভিনয় করবেন তার স্ত্রী অভিনেত্রী রত্মা পাঠক শাহ এবং তাদের তিন সন্তানের মধ্যে একমাত্র কন্যা হিবা শাহ।
নাটকের নাম ‘ইসমাত আপাকে নাম’।
তাদেরকে ঢাকায় নিয়ে আসছে ব্লুজ কমিউনিকেশনস। আগামীকাল, শুক্রবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে এটি মঞ্চায়িত হবে।
ব্লুজ কমিউনিকেশনস-এর ব্যবস্থাপনা পরিচালক ফরহাদুল ইসলাম জানান, দেশের মানুষকে একটু উন্নত ও ভিন্ন রুচির বিনোদন দেওয়ার জন্য তাদের এই প্রয়াস।
মূলধারা ও ধ্রুপদিসহ বৈচিত্র্যপূর্ণ অভিনয়ের জন্য খ্যাত ভারতের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তিনি ইতোমধ্যে পেয়েছেন দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক আন্তর্জাতিক সম্মাননা। পেয়েছেন ভারতের সর্বোচ্চ সম্মানজনক রাষ্ট্রীয় পদক পদ্মশ্রী ও পদ্মভূষণ। বাংলাদেশে বলিউড নন্দিত ‘শাহ’ পরিবারের এটাই প্রথম সফর।
‘ইসমাত আপাকে নাম’-এর মাধ্যমে খ্যাতিমান লেখক ইসমাত চুখতাইয়ের স্পষ্টবাদী ও বৈপ্লবিক লেখনীর মঞ্চরূপ দিয়েছেন নাসিরুদ্দিন শাহ।
/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
থ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
এ সপ্তাহের ছবিথ্রিলার বনাম হরর: প্রেক্ষাগৃহে নতুন দুই সিনেমা
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
পাঁচ বছরে শুরু, ৮৬-তে থামলো ডুয়ান এডির গিটার
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!
ছবিটি দেখে মুগ্ধ তারকারাও!