X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

ঢাকায় আমাজনের রাজকন্যা!

বিনোদন রিপোর্ট
০১ জুন ২০১৭, ১৩:৩৫আপডেট : ০১ জুন ২০১৭, ১৩:৫২

ওয়ান্ডার ওম্যান, গ্যাল গ্যাডট ওয়ান্ডার ওম্যান বা আমাজনের রাজকন্যা।  ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবিতে দেখা গেছে তার কিছু ঝলক।
এবারও পৃথিবীকে বাঁচাতে আমাজনের রাজকন্যা ওয়ান্ডার ওম্যানের বেশে হাজির হচ্ছেন ইসরায়েলি সুন্দরী গ্যাল গ্যাডট। ছবির ট্রেইলারে রীতিমতো কাঁপিয়ে দিয়েছেন গোটা সুপারহিরো সিনেমা জগতকেই। প্রকাশের ২৪ ঘণ্টা পেরোনোর আগেই ট্রেলারটি দেখা হয়ে যায় ছয় কোটিবারেরও বেশি।
আগামীকাল ২ জুন আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে ওয়ার্নার ব্রাদার্সের ছবি ‘ওয়ান্ডার ওম্যান’। যুক্তরাষ্ট্রসহ অন্যান্য দেশের সঙ্গে একই দিনে ছবিটি মুক্তি পাবে ঢাকার স্টার সিনেপ্লেক্স ও যমুনা সিনেমাস প্রেক্ষাগৃহে। প্যাটি জেনকিন্সের পরিচালনায় এ ছবির মূল চরিত্র গ্যাল গ্যাডট। স্টিভ ট্রেভরের চরিত্রে দেখা যাবে ‘স্টার ট্রেক’ খ্যাত অভিনেতা ক্রিস পাইনকে। রয়েছেন রবিন রাইট, ড্যানি হাস্টনসহ আরও অনেকে।
ট্রেইলারে দেখা যায় মার্কিনি এক বৈমানিক স্টিভ ট্রেভরকে মৃত্যুর হাত থেকে উদ্ধার করে আমাজনের রাজকন্যা ডায়ানা। স্টিভের কাছ থেকেই সে জানতে পারে বাস্তবের দুনিয়া আক্রান্ত হয়েছে বিশ্বযুদ্ধের ভয়াবহতায়। নারীদের রাজত্বের আমাজন থেকে বের হয়ে ডায়ানা তাই সিদ্ধান্ত নেয় পুরুষতান্ত্রিক পৃথিবীকে বাঁচানোর। যেখানে পদে পদে পুরুষের সঙ্গে লড়েই নিজের অতিমানবীয় শক্তির জানান দিতে হয় তাকে। ট্রেলারের পুরোটা জুড়েই ‘ওয়ারিয়র প্রিন্সেস’ ডায়ানাকে দেখা গেছে তার সোনালি রজ্জু, রূপালি ঢাল আর ধারালো তরবারি দিয়েছেন একের পর এক শক্র পরাস্ত করতে।

/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও