X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

আজ নাচে-গানে জমজমাট ‘পরিবর্তন’

বিনোদন রিপোর্ট
২৮ জুন ২০১৭, ১০:২১আপডেট : ২৮ জুন ২০১৭, ১০:২১

আজ নাচে-গানে জমজমাট ‘পরিবর্তন’ বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর ঈদের বিশেষ পর্ব প্রচার হচ্ছে আজ (২৮ জুন) রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এবারের পর্বে প্রতিটি সেগমেন্টেই থাকবে ঈদ বিষয়ক নানা চমক।

ঈদ উপলক্ষে নির্মিত পর্বের জন্য তিনটি নতুন গান তৈরি করা হয়েছে। এরমধ্যে রয়েছে ফয়সাল রাব্বীকিনের কথায় আরফির রুমির সুর-সংগীতে রুমি ও সালমার গান। এই প্রথম জনপ্রিয় এই দুই শিল্পী একসঙ্গে কোনও টেলিভিশন অনুষ্ঠানে গান গাইলেন।  
অন্যদিকে সুজন আরিফের সুরে আরফিন রুমির সংগীতায়োজনে আরেকটি বিশেষ গানে কণ্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী কণা ও ইমরান। দুজনের সঙ্গে এবারই প্রথম কণ্ঠ মেলালেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। ইমন জানান, এবারই প্রথম তিনি অন্যের সুরে গাইলেন। এদিকে সময়ের দুই সম্ভাবনাময়ী ও জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী ও কর্ণিয়ার পরিবেশনায় থাকছে বাউল সম্রাট শাহ্ আব্দুল করিমের গান ‘রঙের দুনিয়া আমি চাই না’।
গানের বাইরের চমক হিসেবে রয়েছে অভিনয়শিল্পী ভাবনার বিশেষ নৃত্য পরিবেশনা। এদিকে একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার গড়ে উঠলেও নাদিয়া এখন অভিনয়ে বেশি ব্যস্ত। পাশাপাশি বেছে বেছে করেন নৃত্যও। বাঁশি বিষয়ক জনপ্রিয় দুটি গানের সঙ্গে ২৫জন সহশিল্পী নিয়ে এবারের পরিবর্তনে নৃত্য পরিবেশন করবেন এই  জনপ্রিয় অভিনেত্রী, নৃত্যশিল্পী। দুটি নাচেরই নৃত্য পরিচালনায় রয়েছেন ইভান শাহরিয়ার সোহাগ।
আজ নাচে-গানে জমজমাট ‘পরিবর্তন’ মিলনায়তনে উপস্থিত দর্শকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে করা সিনেমা, নাটক ও মডেলিং বিষয়ক দর্শক প্রতিযোগিতা পর্বে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনয়শিল্পী আহসান হাবীব নাসিম, তানভিন সুইটি এবং উপস্থাপক খন্দকার ইসমাইল।
হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ, খাচকাটা খাচকাটা, প্রেমিক-প্রেমিকা মমিন হাতেম, দুই বন্ধু, ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি সেলফি বিড়ম্বনা, ঘুষ, দুর্নীতি, অসাধু ব্যবসা, ঈদের সালামি কালচার, যাকাত নিয়ে বাড়াবাড়িসহ সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন- দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, শিরীন বকুল, অধরা অথৈ, শাহীন খান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, জাহাঙ্গীর আলম, সুমন রহমানসহ নিয়মিত শিল্পীবৃন্দ।
সাহরিয়ার মোহাম্মদ হাসান এর প্রযোজনায় ‘পরিবর্তন’ পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। প্রচার হবে (২৮ জুন) রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে।
আজ নাচে-গানে জমজমাট ‘পরিবর্তন’ /এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!