X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

‘ভয়ংকর সুন্দর’ যে কারণে ২৮ প্রেক্ষাগৃহে

বিনোদন রিপোর্ট
০২ আগস্ট ২০১৭, ০০:০৬আপডেট : ০২ আগস্ট ২০১৭, ১৩:০৯

ভয়ংকর সুন্দর-এ ভাবনা ৪ আগস্ট থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’। ওপারের পরমব্রত চট্টোপাধ্যায় আর এপারের ভাবনা অভিনীত এই ছবিটি প্রথম সপ্তাহে দেশের মাত্র ২৮টি প্রেক্ষাগৃহে উঠছে। এমনটাই জানালেন নির্মাতা।

সঙ্গে আরও জানালেন, শতাধিক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারলেও সেটি তারা টেকনিক্যাল কারণে করছেন না। কিন্তু কেন? প্রশ্নটা ওঠার কারণ- এই বাজারেই বেশিরভাগ সিনেমা মুক্তির সময় পর্যাপ্ত প্রেক্ষাগৃহ না পাওয়ার কারণে সংশ্লিষ্টরা বিলাপ করেন। অথচ অনিমেষ ইচ্ছে করেই সংখ্যা কমালেন! তার ওপরে এই সপ্তাহে একটাই ছবি।
পরিচালক অনিমেষ আইচ বলেন, ‘চাইলে দেড়শটি হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। হল মালিকদের সেই আগ্রহটাও ছিল। আমি নিজেই এবার পরিবেশনার দায়িত্ব নিয়েছি। ফলে বুঝতে পারছি বিষয়টি। কিন্তু শুরুতেই এত বড় পরিসরে যেতে চাই না। আমরা চাই প্রতি সপ্তাহে হলের সংখ্যা বাড়াতে। তাই প্রথম সপ্তাহে দেশের উল্লেখযোগ্য ২৮টি প্রেক্ষাগৃহ বেছে নিয়েছি। দেখা যাক কী হয়।’
এরমধ্যে রাজধানী ঢাকার ৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে- মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, পুনম, গ্যারিসন, নিউ গুলশান, যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্স। আর ঢাকার বাইরে ১৯টি হলে থাকছে ছবিটি।
নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী ভাবনা ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ংকর সুন্দর’কে বলা হচ্ছে সাইকোলজিক্যাল ড্রামা। ইতোমধ্যে ইউটিউবে ছবিটির টিজার ও গান মুক্তি পেয়েছে। এর মূল ভাবনা নেওয়া হয়েছে মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ গল্প থেকে। এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র প্রমুখ।

এই ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ ভাবনার।
ছবিটি প্রযোজনা করেছে স্কয়ার ফিল্ম কোম্পানি। এর সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ ও কস্টিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেন চিন্ময়ী গুপ্তা।
ছবিটির চিত্রনাট্য-পরিচালনা ছাড়াও এর প্রযোজক-পরিবেশক হিসেবে কাজ করছেন নির্মাতা নিজেই।

‘ভয়ংকর সুন্দর’ এর ট্রেলার:


/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা