X
বুধবার, ০১ মে ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

রণবীর-মাহিরার প্রেম ভাইরাল!

বিনোদন ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৪:০৫আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৪:২৩

রণবীর কাপুর ও মাহিরা খান বলিউড অভিনেতা রণবীর কাপুর ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের মধ্যে মন দেওয়া-নেওয়ার গুঞ্জন হাওয়ায় ভেসে বেড়াচ্ছে অনেকদিন ধরে। যা রটে তা কিছু হলেও বটে। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে সম্প্রতি তাদের চুটিয়ে সময় কাটানোর কিছু স্থিরচিত্র অন্তর্জালে ফাঁস হয়ে গেছে। এগুলো শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। 

এসব ছবিতে ভালোই বোঝা যাচ্ছে, রণবীর ও মাহিরা একে অপরের সান্নিধ্য বেশ উপভোগ করেন। গত জুলাইয়ে ছবিগুলো তোলে পাপারাজ্জিরা। তখন সঞ্জয় দত্তের বায়োপিকের কিছু দৃশ্যের শুটিং করতে আমেরিকায় গিয়েছিলেন ৩৪ বছর বয়সী রণবীর।
কিন্তু ছবিগুলোতে দেখা যাচ্ছে, রণবীর ও মাহিরা উভয়ে হোটেলের বাইরে প্রকাশ্যে ধূমপান করছেন। এ কারণে তাদের নিয়ে টুইটারে হাসাহাসি হচ্ছে। বিশেষ করে ৩২ বছর বয়সী মাহিরার সমালোচনায় মুখর অনেকে। তবে বলিউড তারকারা ঠিকই তার পাশে দাঁড়িয়েছেন। অভিনেত্রী পরিণীতি চোপড়া, অভিনেতা বরুণ ধাওয়ান ও আলি ফজল মনে করেন, ‘মাহিরার সমালোচনা করা উচিত নয়। বরং যারা তার নিন্দা করছেন তারাই নিন্দিত হচ্ছেন।’
বেশ কয়েক মাস আগে রণবীর ও মাহিরার মধ্যে একটি অ্যানিমেটেড আলাপচারিতার পর তাদের মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তাদের মধ্যে পরিচয় হয় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের মাধ্যমে। কিন্তু তারা নিজেদের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে দাবি করেন। যদিও দু’জনে ঠিকই যোগাযোগ ধরে রেখেছেন।

গত বছর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ির হয় রণবীরের। তাদের মধ্যে সম্পর্ক ছিল পাঁচ বছর। যদিও রণবীর জানিয়েছিলেন, ২০১৬ সালের শেষ দিকে প্রেমিকাকে বিয়ে করবেন তিনি। এ কারণেই তাদের আকস্মিক বিচ্ছেদের খবর হতবাক করেছে সবাইকে।

মাহিরা খান ও রণবীর কাপুর প্রেম ভেঙে যাওয়ার পর করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং শুরু করেন রণবীর। এর সেটেই ফাওয়াদের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার। ফাওয়াদই ভারতের বাইরে একটি পার্টিতে মাহিরার সঙ্গে পরিচয় করিয়ে দেন তাকে। সেই থেকে তাদের মধ্যে হৃদ্যতা বেড়েছে। দুই দেশের এ দুই তারকাকে গত মার্চে দুবাইয়ে গ্লোবাল টিচার প্রাইজ অনুষ্ঠানের লালগালিচায় দেখা গেছে একসঙ্গে। মূলত তখনই এই প্রেমের ফুল ফুটতে থাকে।
শোনা যাচ্ছিল, বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে ভালোবাসার বন্ধনে জড়িয়েছেন রণবীর ও মাহিরা। রণবীরের বন্ধুদের দাবি, মাহিরার ব্যাপারে তিনি বেশ আন্তরিক। পাকিস্তানি এই সুন্দরীর ছবি নিজের মোবাইল ফোনে বেশ আনন্দ নিয়েই নাকি বন্ধুদের দেখান তিনি। তার মা নিতু কাপুরও ‘হামসফর’ সিরিয়ালে মাহিরার অভিনয় নিয়মিত দেখে প্রশংসা করেছেন ছেলের কাছে।
এদিকে ফাঁস হয়ে যাওয়া ছবিগুলো প্রসঙ্গে রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর কথা বলেছেন হিন্দুস্তান টাইমসের সঙ্গে। তার মন্তব্য, ‘এগুলো সম্পর্কে কিছুই জানি না। আমার ছেলে এখনও তরুণ। সে অবিবাহিত। সুতরাং যে কোনও মেয়ের সঙ্গে দেখা করতে পারে সে। তার গোপনীয়তায় নাক গলানো উচিত নয় কারও। তবে মাহিরার সঙ্গে ওর প্রেমের খবর স্রেফ গুজব।’
চলতি বছরের শুরুতে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় মাহিরার। ব্যক্তিজীবনে ২০০৭ সালে আলি আসকারির সঙ্গে ঘর বাঁধলেও তার বিয়ে টেকেনি। দুই বছর আগে তাদের বিচ্ছেদ হয়। মাহিরার ছেলে আজলানের বয়স তিন বছর।

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী