X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

ফের চলচ্চিত্রে আরফিন রুমি

বিনোদন রিপোর্ট
০৫ নভেম্বর ২০১৭, ১৯:১৭আপডেট : ০৫ নভেম্বর ২০১৭, ১৯:২৫

কাওয়ালশিল্পী চরিত্রে আরফিন রুমি বছর পাঁচেক আগে ‘ছায়া-ছবি’ নামের একটি চলচ্চিত্রে অংশ নিয়ে ব্যাপক আলোচনার জন্ম দেন সংগীতশিল্পী আরফিন রুমি। নিজের তৈরি একটি কাওয়ালি ঘরানার গানের সঙ্গে তখন ঠোঁট মেলান তিনি। পূর্ণিমা-শুভ অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সেই ছবিটি আলোর মুখ দেখেনি আজও।
নতুন খবর হলো অনেকটা একই আবহে ফের চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালেন আরফিন রুমি। মানে এখানেও তিনি নিজের তৈরি কাওয়ালি ঘানার একটি নতুন গানের সঙ্গে ঠোঁট মেলালেন। এবারের ছবির নাম ‘জান্নাত’। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, মিশা সওদাগর প্রমুখ।
রুমি জানান, শুক্রবার দিবাগত রাতে (৪ নভেম্বর) বিএফডিসির কড়ইতলায় গানটির শুটিংয়ে অংশ নেন রুমি।
রুমি বলেন, ‘আগেও একবার এমন অভিজ্ঞতা হয়েছিল। রাজ মামার ছবিতে। তবে সেই ছবিটি মুক্তি পায়নি আজও। অনেক বছর পর আবারও চলচ্চিত্রের ক্যামেরার সামনে পারফর্ম করলাম। আবারও মনে হলো, গাওয়ার চেয়ে অভিনয় অনেক কষ্টের কাজ। মানিক ভাইয়ের সহযোগিতায় সরারাত জেগে আমরা কাজটি শেষ করেছি। আশা করছি ভালো কিছু হবে।’
শুটিংয়ের ফাঁকে নির্মাতার (বামে) সঙ্গে সেলফি এদিকে রুমিকে নিয়ে কাজ করা প্রসঙ্গে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘রুমি যে অনুভূতি নিয়ে গানটি তৈরি করেছেন, পর্দায় আমি সেটাই চেয়েছিলাম। মনে হয়েছে সেই এক্সপ্রেশন রুমির চেয়ে ভালো অন্য কেউ দিতে পারবে না। তাই এই কাজটির জন্য তাকে অনুরোধ করা। তিনি কাজটি ভালোই করেছেন, আমি কৃতজ্ঞ।’
‘জান্নাত’ ছবির চারটি গানের সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমি। ছবিটির শুটিং ৫ নভেম্বর শেষ হওয়ার কথা রয়েছে। আর মুক্তির পরিকল্পনা রয়েছে আসছে জানুয়ারি।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি