X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

আবাহনী মাঠ মাতাবেন বিদ্যা বালান

সাদ্দিফ অভি
০৯ ডিসেম্বর ২০১৭, ১৮:২৮আপডেট : ১০ ডিসেম্বর ২০১৭, ১৪:৩৩

বিদ্যা বালান। সংগৃহীত পর্দায় বিদ্যা বালানকে দেখা হয়েছে ঢের। বলিউড ছবি কিংবা টেলি পর্দার এ নায়িকাকে এবার সামনাসামনি দেখার মওকা আসছে ঢাকার দর্শকের জন্য। আর তা ঘটতে যাচ্ছে ১৯ জানুয়ারি।
বিনোদনভিত্তিক স্যাটেলাইট টিভি চ্যানেল হ্যাপিনেস-এর উদ্বোধনে তিনি ঢাকায় পা দেবেন। জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানটির প্রধান আকর্ষণ তিনি। এটি হবে ধানমন্ডির আবাহনী মাঠে।
বিষয়টি জানিয়েছেন চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু। বেশ কিছুদিন ধরেই টিভিটির কারিগরি প্রস্তুতি চলছিল। শনিবার (৯ ডিসেম্বর ) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে এ তথ্য দেন তিনি।
জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‌‘অত্যন্ত জমকালোভাবে এটি করতে চাই। তাই ১৯ জানুয়ারি ধানমন্ডির আবাহনী মাঠটি আমরা বেছে নিয়েছি।’
তিনি জানান, শুধু বিদ্যাই নন, অনুষ্ঠানে কলকাতার গায়ক নচিকেতা ও অভিনেত্রী শুভশ্রীসহ আরও অনেকে উপস্থিত থাকবেন।
উল্লেখ্য, বিদ্যা বালান বলিউড চলচ্চিত্রে প্রতিষ্ঠার পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম ও হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। তরুণ বয়সেই চলচ্চিত্রের সাথে তার সম্পৃক্ততা ঘটে এবং ১৯৯৫ সালে ‘হাম পাঞ্চ হিন্দি সাইটকম’-এর মাধ্যমে তার আগমন।
‘‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘দ্য ডার্টি পিকচার’, ‘কাহানি’খ্যাত এ তারকা ২০১৪ সালে ভারত সরকার কর্তৃক দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদক পেয়েছেন। বর্তমানে তিনি দেশটির সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনেরও (সেন্সর বোর্ড) সদস্য।


বিদ্যা বালান। সংগৃহীত

/এসও/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা