X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

‘ভিলেন’ নয়, তাসকিন এবার ‘রোমিও’

বিনোদন রিপোর্ট
১৭ ডিসেম্বর ২০১৭, ১৭:৫১আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৭, ১৪:৩২

তাসকিন রহমান

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করে আলো কেড়েছেন তাসকিন রহমান। ছবির নায়ক-নায়িকাকে ছাপিয়ে ভিলেন জিসানই দর্শকদের কাছে হয়ে ওঠেন আসল হিরো!
এবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এই তরুণ। এতে তাকে দেখা যাবে রোমিও রূপে জেমি চরিত্রে। রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় এমনটাই জানালেন নির্মাতা।
তাসকিন প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লিখেছি। ছেলেটা রোমিও ঘরানার। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফ অ্যান্ড টাফ দেখতে একজনকে প্রয়োজন ছিল। আমার আশা, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবে।’
বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাসকিনের সহশিল্পী কারা? উত্তরে পরিচালক রাজ বললেন, ‘অন্যদের নাম এখনই প্রকাশ করছি না। এ ছবিতে আরও দুই তারকা আছেন। তাদের নামটা আপাতত চমক হয়েই থাক।’
‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।
তাসকিন রহমান এদিকে ‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’ ও ‘অপারেশন অগ্নিপথ’ নামের ছবিতে। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার পাঁচ নম্বর চলচ্চিত্র। পরিচালক রাজেরও পঞ্চম ছবি এটি। ‘ব্যাপারটা কাকতালীয়’, বললেন তাসকিন। তিনি এখন অস্ট্রেলিয়ায়। ‘যদি একদিন’-এর শুটিংয়ের জন্য জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসছেন তিনি।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র