X
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

সহকর্মী থেকে অপূর্বর স্ত্রী খোঁজার গল্প

বিনোদন রিপোর্ট
১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:২২আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:২৭

রাহাত একটা বেসরকারি প্রতিষ্ঠানে কাজ  করেন। মা তার জন্য হন্যে হয়ে ছেলের বৌ খুঁজছেন। কিন্তু মনের মতো পাচ্ছেন না। রাহাতের কোথাও পছন্দ আছে কিনা জানতে চান। উত্তরে ছেলে জানান- তার কোনও পছন্দ নেই। মা জানতে পারেন ছেলের অফিসে অনেক মেয়ে কলিগ আছে এবং তাদের কেউ রাহাতকে পছন্দ করলেও করতে পারে!
নাটকের একটি দৃশ্যে তিন সহকর্মীর সঙ্গে অপূর্ব মা রাহাতকে বলে তার পছন্দের (ভাল সম্পর্কে আছে এমন) তিনজন কলিগকে আলাদা আলাদাভাবে বাসায় নিমন্ত্রণ জানাতে। তারা একে একে রাহাতের বাসায় নিমন্ত্রণে আসে কিছুই না জেনে। মা তাদের সঙ্গে সময় কাটান। কথায় কথায় এটা ওটা জেনে নেন তাদের কাছে।  
মা বিভিন্ন দিক পর্যালোচনা করে যুক্তি দিয়ে ছেলেকে বুঝিয়ে দেয় কোন মেয়েটা তার সবচেয়ে পছন্দ। মামুন মায়ের যুক্তি মেনে নেয়। পরদিন রাহাত এক সহকর্মীকে জানান তার মায়ের কথা। শুরু হয় নতুন গল্প।
সদ্য নির্মিত ‘কোন আলো লাগলো চোখে’র গল্প এভাবেই চলে। আবু জাহেদ চৌধুরীর গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন রুম্মান রশীদ খান। আর এটি পরিচালনা করেছেন তপু খান।
এতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন ডলি জহুর ও ছেলের চরিত্রে অপূর্ব। আরও অভিনয় করেছেন সালহা নাদিয়া, জারা মিতু, কাজল সূবর্ণা, আযাদ, ফিরোজ বাদশাহ, নাজমুলসহ অনেকেই।
আবু জাহেদ চৌধুরী ও আলো চৌধুরীর প্রযোজনায় নাটকটির নির্বাহী প্রযোজক সাব্বির  চৌধুরী। এটি শিগগিরই প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
চার বছরে আট ফ্লপ, আসছে আরও এক হালি!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
প্রেক্ষাগৃহ থেকে না নামতেই উঠলো পাঠ্যসূচিতে!
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
গানে গানে সরকারের সমালোচনা, ইরানি গায়কের মৃত্যুদণ্ড
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা
ঢাকাই নির্বাক ছবির মস্কো জয়, যেমনটা বললেন নির্মাতা