X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

ক্যানসারে আক্রান্ত ফুয়াদ, দোয়া চেয়েছেন সবার

বিনোদন রিপোর্ট
১৪ জানুয়ারি ২০১৮, ১৩:৪৯আপডেট : ১৪ জানুয়ারি ২০১৮, ১৮:৫৭

ফুয়াদ আল মুক্তাদির দু’দিন হলো ফুয়াদের সংগীতায়োজনে প্রকাশ পেয়েছে হাবিবের নতুন গান-ভিডিও ‘চলো না’। যেটি দিয়ে সংগীতের অন্যতম জনপ্রিয় দুই বন্ধু বেশ আলোচনায় আসেন। তবে আজ (১৪ জানুয়ারি) সেই আলোচনার আগুনে পানি ঢেলে দিলেন ফুয়াদ নিজেই। এক ভিডিও বার্তায় তিনি জানালেন, তার শরীরের বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার!
যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে প্রকাশ করা ঐ ভিডিও বার্তার শুরুতেই ফুয়াদ তার শ্রোতা-স্বজন-ভক্তদের বলেন, ‘আমি আপনাদের সঙ্গে একটা ম্যাসেজ সরাসরি শেয়ার করতে চাই। আমি চাইনা আপনারা, আমার বন্ধুরা, ফ্যামিলি মেম্বাররা কোনও নিউজ পেপার থেকে এই খবরটি শোনেন।’
এরপরই তিনি জানান, সম্প্রতি তার পুরো শরীরের চেকআপের পর থাইরয়েড ক্যানসারের জীবাণু ধরা পড়েছে। তবে সেটি এখন কোন পর্যায়ে আছে তা এখনও নিশ্চিত হতে পারেননি চিকিৎসকরা। সেই প্রক্রিয়া চলছে এখন। শিগগিরই অপারেশনে যেতে হতে পারে।
দুই বন্ধু হাবিব-ফুয়াদের গান-ভিডিও ‘চলো না’:

ফুয়াদ সবাইকে আশ্বস্ত করে এটাও বলেন, ‘থাইরয়েড ক্যানসার হচ্ছে সব ক্যানসারের মধ্যে কম ঝুঁকিপূর্ণ। অন্য যে কোনও ক্যানসারের চেয়ে এটা সারভাইবাল রেট সর্বোচ্চ। সো ইনশাল্লাহ আমি ভালো হয়ে উঠবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’
শেষ কয়েক বছর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন ফুয়াদ। তবে দেশীয় সংগীতের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বরাবরই। হাবিবের ‘চলো না’ গানের আগে গেল বছর ইমরানের সঙ্গে তার তৈরি ‘ধোঁয়া’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। তারও আগে ক্যারিয়ারের শুরুতে একাধিক সুপার হিট মিশ্র অ্যালবামের পাশাপাশি মিলাকে নিয়ে তৈরি তার গানগুলো পায় আকাশ ছোঁয়া জনপ্রিয়তা।
ফুয়াদের ভিডিও বার্তা:  


/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!